May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জম্মু-কাশ্মীরে সেতু ভেঙ্গে মৃত ৬ পর্যটক, নিখোঁজ আরও ৬ 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

পাকিস্তান নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের নিলাম ভ্যালিতে বরফ গলা জলের একটি ধারার ওপরের একটি সেতু ভেঙে অন্তত ছ’জন ডুবে মারা গেছে। এই ঘটনায় আরও ছ’জন নিখোঁজ রয়েছে। যারা নিখোঁজ রয়েছেন, তারা সবাই পর্যটক এবং তাদের অধিকাংশই শিক্ষার্থী বলে জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম ডন।

নিলাম ভ্যালির পুলিশ সুপার মির্জা জাহিদ হুসেইন জানান, ওই সেতুটিতে ২০-২৫ জন পর্যটক ছিলেন। এমন সময় হঠাৎ করেই সেতুটি ভেঙে পড়ে। প্রবল স্রোতের টানে ভেসে যান অনেকেই। এ পর্যন্ত ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মধ্যে থাকা পাকিস্তান পিপলস পার্টির স্থানীয় নেতা রাজা মুবাশ্বের ইজাজ জানান, সম্ভবত লোকজনের ভারে সেতুটি ভেঙে পড়ে। তিনি বলেন, পর্যটকরা পান্না সবুজ রঙের জল দেখে উল্লসিত হয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন, ঠিক সেই সময় সেতুটি ভেঙে পড়ে আর তারা ভেসে যান।

দুর্ঘটনাগ্রস্থদের মধ্যে চারজন ভেঙে পড়া সেতুটির কাঠের থাম ধরে ঝুলতে থাকলে স্থানীয়রা তাদের উদ্ধার করেন, এর কিছুটা দূর থেকে আরও চারজনকে উদ্ধার করা হয়। এসপি হুসেইন জানান, কাঠের তৈরি ওই সেতুটিতে একসঙ্গে কতজন ওঠা যাবে সে বিষয়ে একটি বোর্ডে সতর্ক করা আছে। তার পরও পর্যটকরা তা উপেক্ষা করে সেখানে ওঠেন।

 

Related Posts

Leave a Reply