May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

সালমানের রেস -৩ সারা ফেলেছে এই বাংলাদেশি বংশোদ্ভূত বক্সারের  গান

[kodex_post_like_buttons]

 

সালমান খানের আলোচিত ছবি ‘রেইস থ্রি’তে গাইলেন বাংলাদেশি জ্যাকো।  আগামী ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘রেইস থ্রি’ ছবিতে আলী জ্যাকোর একটি গানের হিন্দি সংস্করণ থাকছে।

কে এই জ্যাকো। আলী জ্যাকো বাংলাদেশি বংশোদ্ভূত একজন ব্রিটিশ নাগরিক। যুক্তরাজ্যের হয়ে কিক বক্সিংয়ে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ান। এর আগে তাঁর নিজের লেখা ও সুর করা একাধিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘আই ফাউন্ড লাভ’, ‘ওনলি থিং আই সি’, ‘হোয়াট ইফ আই লাভড ইউ লাইক দ্যাট’ এবং ‘আর্মি অব অ্যাঞ্জেলসের’।

‘রেইস থ্রি’ আব্বাস-মুস্তানদের পরিচালনায় ২০০৮ সালে যাত্রা শুরু করে। ২০১৩ তে সিক্যুয়াল টু মুক্তি পায়। আর এবারের ঈদে আসছে তৃতীয় পর্ব।

জানা গেছে, গত সেপ্টেম্বরে সালমান খান লন্ডনে যান। সেখানে তিনি আলী জ্যাকোর গাওয়া গানগুলো তাঁর পছন্দ হয়। পরে সেগুলো থেকে ৭টি ইংরেজি গান নিয়ে দেশে ফিরেন সালমান। সেখান থেকে গানগুলো বাছাই করে ‘আই ফাউন্ড লাভ’ গানটি ‘রেইস থ্রি তে ব্যবহারের সিদ্ধান্ত নেন। গানটির কথা ও সূর জ্যাকোর নিজের করা। পরে তা আলী জ্যাকোকে জানালে গত ডিসেম্বরে জ্যাকো ভারতে যান।

সেখানে গানটির হিন্দি সংস্করণের আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করেন। ‘রেইস থ্রি’ টিমের সবাই তাঁর গিটারে স্বাক্ষর করেন। পরে গানটি হিন্দি সংস্করণ করে ‘রেইস থ্রি’তে ব্যবহার করা হয়। তবে হিন্দি সংস্করণে গানটিতে কে কণ্ঠ দিয়েছেন সেটি চমক হিসেবেই রেখেছে ‘রেইস থ্রি’ টিম।

আলী জ্যাকো জানান, ১৫ জুন মুক্তি পাবে সিনেমা ‘রেইস-থ্রি। গত ১৪ মে ‘রেইস থ্রি’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেন সালমান খান।  ইতিমধ্যে প্রায় ৪ কোটি লোক ছবিটির ট্রেলার দেখেছেন।

১২০ কোটি রুপি বাজেটের ‘রেইস থ্রি’ ছবিটি পরিচালনা করেছেন কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডি’সুজা। অ্যাকশন ধর্মী এ ছবিতে মূল চরিত্র সিকান্দারের ভূমিকায় দেখা যাবে সালমানকে। আছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্ডেজ, শাহ ডেইজি ও সাকিব সালিম।

Related Posts

Leave a Reply