May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১৫ বছররর বালকের হাতে অসভ্যতার শিকার হন সুস্মিতা সেন!

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

একাধিক ঘটনার জেরে মহিলাদের নিরাপত্তা আজ প্রশ্নের মুখে। তবে শুধু রাস্তাঘাটেই নয়, হাজার ঘেরাটোপের মধ্যে খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তারকারাও। তেমনই এক খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন। 

মুম্বইতে একটি ইভেন্টে মহিলাদের নিরাপত্তা নিয়ে তাকে প্রশ্ন করা হলে, নিজের খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেন এই অভিনেত্রী। তিনি জানান, ‘‘অনেকের ধারণা, আমাদের সঙ্গে দেহরক্ষীরা থাকেন বলে, আমাদের এই ধরনের অসুবিধার মধ্যে পড়তে হয় না। কিন্তু দেহরক্ষীরা থাকা সত্ত্বেও, ভিড়ের মধ্যে অনেক সময়েই খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়।’’ তেমনই এক খারাপ অভিজ্ঞতার কথা মনে করে সুস্মিতা বলেন, ‘‘মাস ছয় আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৫ বছরের এক কিশোর আমার সঙ্গে অসভ্যতা করেছিল। ও ভেবেছিল, ভিড়ের চাপে আমি বুঝতে পারব না। কিন্তু আমার পিছন থেকে আমি তার হাতটা ধরে ফেলি। কিন্তু এই কাজ এত ছোট বয়সের একটা ছেলে করেছে, সেটা দেখে আমি চমকে যাই।’’ 

এখানেই শেষ নয়, বিশ্বসুন্দরী সেদিন ছেলেটিকে শিক্ষাও দেন। সুস্মিতা জানান, ‘‘আমি তার ঘাড় ধরে অন্যদিকে নিয়ে যাই। আমি তাকে বলি, লোকজনকে এখন জানালে ওর জীবন নষ্ট হয়ে যাবে। ছেলেটি প্রথমে অস্বীকার করছিল। কিন্তু অবশেষে সে স্বীকার করে এবং ক্ষমা চায়। আমায় কথা দেয় যে, সে ভবিষ্যতে আর এরকম করবে না।’’ সুস্মিতা জানান, ছোট বয়স বলেই হয়তো সে জানত না, এই ধরনের কাজ ঠিক নয়। আর তাই সেদিন ছেলেটির বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেননি। 

 

Related Posts

Leave a Reply