May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

মনে আছে কি ‘বম্বে’-র অরবিন্দকে! ফের আসছেন তিনি তবে… 

[kodex_post_like_buttons]

 

রোজা’, ‘বম্বে’ ছবির হিরোকে মনে আছে নিশ্চয়ই? পুরুষেরও যে এত নিষ্পাপ সৌন্দর্য হতে পারে অরবিন্দ স্বামীকে না দেখলে বিশ্বাস করা কঠিন| ১৯৯২-তে মুক্তি পেয়েছিল মনিরত্নমের তামিল ছবি ‘রোজা’। যা পরে ডাবিং হয় হিন্দিতে। কাশ্মীরের প্রেক্ষাপট, উগ্রবাদী হামলা, দেশ প্রেমের মধ্যে গড়ে ওঠা এক সরল দাম্পত্য প্রেমের গল্প বলেছে এই ছবি।নব্বইয়ের দশকের সেই অরবিন্দ স্বামী-কে  বেশ কয়েক বছর দেখা যায়নি। সম্প্রতি ফের স্ক্রিনে ফিরছেন তিনি । বছর খানেক আগে তামিল ভাষাতে মুক্তি পেয়েছে তাঁর ‘থানি অরুভম’| অরবিন্দ সেখানে খলায়কের ভূমিকায় মন জয় করে নেন দর্শকের।

শোনা যাচ্ছে, এবার পর্দার সামনে নয়, পিছনে থেকে নিজের ফিল্ম কেরিয়ার এগিয়ে নিয়ে যেতে চান তিনি। এবছরই পরিচালক হিসাবে ছবির কাজে নামছেন স্বামী। সম্ভবত তামিল ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হবে এই তামিল অভিনেতার।

মনিরত্নমের ছবি ‘থলপতি’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অরবিন্দ। পরবর্তীকালে ‘রোজা’, ‘বম্বে’-র মতো হিট ফিল্মে দর্শকদের মুগ্ধ করেন তিনি। কেরিয়ারের সফল ১৬ টি ফিল্ম করার পর অবসর নেওয়ার কথা ভেবেছিলেন অভিনেতা। যোগ দেন পারিবারিক ব্যবসায়। কিন্তু লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া থেকে নিজেকে বেশিদিন সরিয়ে রাখতে পারেননি এই অভিনেতা। অভিনয়ের পর এবার পালা ফিল্ম নির্দেশনার। একদম নতুন ভূমিকায় সফল হবেন তো অরবিন্দ? ভক্তরা তারই অপেক্ষায়|

Related Posts

Leave a Reply