May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

হলিউড কাঁপিয়ে প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ও হলিউড দুই ইন্ডাস্ট্রিতেই নিজের আলাদা জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। জয় করেছেন দর্শক হৃদয়। তবে এবার তার হৃদয় জয় করে নিয়েছেন এক গায়ক।

মার্কিন যুক্তরাষ্ট্রের মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন, প্রেম করছেন প্রিয়াঙ্কা চোপড়া । তার চেয়ে দশ বছরের ছোট নিক জোন্সের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৩৫ বছরের এই অভিনেত্রী। পেশায় অভিনেতা-গায়ক নিকের সঙ্গে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। এমনটাই খবর আমেরিকার সংবাদ মাধ্যমে। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের একটি স্টেডিয়ামে বেসবল খেলা দেখতে যান প্রিয়াঙ্কা-নিক। দু’জনের স্টেডিয়ামে ঢোকার মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ফেলেন এক ভক্ত।

পরে টুইটারে সেই ছবি পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। গুঞ্জন শুরু হয় দু’জনের সম্পর্ক নিয়ে। এছাড়াও নানান জায়গায় একসঙ্গে দেখা গেছে দু’জনকে। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন নিক-প্রিয়াঙ্কা। সোশাল সাইটেও সেই ছবি দিয়েছেন নিক। যদিও একবছর আগেই দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু কেউই মুখ না খোলায় তা ধামাচাপা পড়ে যায়। কিন্তু সম্প্রতি দু’জনের সম্পর্ক নিয়ে হলিউডে আবারও শুরু হয়েছে আলোচনা।

 

Related Posts

Leave a Reply