May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘সঞ্জু’ -তে মাধুরীর ভূমিকায় অনুষ্কা শর্মা ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ তে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। ছবিতে তাঁর ভূমিকাটা ঠিক কী, সেটা নিয়ে এতদিন কম আলোচনা হয়নি। তবে এবার শুরু হয়েছে অন্য একটি গুঞ্জন। সেটা হলো, অনুষ্কাকে নাকি সঞ্জুতে মাধুরী দীক্ষিতের ভূমিকায় দেখা যাবে। আর এই গুঞ্জন উস্কে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি নিজে। সঞ্জুর নতুন একটি পোস্টার শেয়ার করেছেন তিনি। আর তাকে ঘিরেই এত আলোচনা।

সঞ্জয় দত্তের জীবনের বেশ কিছু অধ্যায়কে রুপালি পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রাজকুমার হিরানি। সঞ্জুর জীবনের অন্যতম অধ্যায় হিসেবে ধরা হয় তার সঙ্গে মাধুরীর সম্পর্ককে। কখনও নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে অনেকেই দাবি করেন। সঞ্জয় দত্তের জীবনের সেই অধ্যায়কে ছবিতে রাখা নিয়ে আপত্তি তুলেছিলেন মাধুরী। কিন্তু, তা বলে কী একেবারে মাধুরীর ভূমিকাটা বাদ দেওয়া যায়?

হিরানির শেয়ার করা পোস্টারে নব্বইয়ের দশকে মাধুরীর লুকে ধরা পড়েছেন আনুশকা। যদিও সেকথা স্পষ্টভাবে বলেননি পরিচালক। শুধুমাত্র ইঙ্গিত দিয়েছে মাত্র। টুইটে হিরানি লিখেছেন, এই হলো আমার বন্ধু অনুষ্কা। স্পেশাল অ্যাপিয়ারেন্স এটা…কিন্তু, প্রত্যেকটি দৃশ্যে এমনভাবে প্রতিদিন কাজ করেছে ও.. আপনারা কী অনুমান করতে পারছেন কার ভূমিকায় দেখা যাবে অনুষ্কা? আমরা সেটা আগামীকাল ট্রেলারে বলব। ফলে ঠিক কোন ভূমিকায় রয়েছেন অনুষ্কা সেটা আগামীকাল জানা যাবে। এর আগে অবশ্য এক সাক্ষাৎকারে আনুশকা নিজে বলেছিলেন যে, ছবিতে তিনি একটি ক্যামিও চরিত্রে আছেন। কিন্তু, কী সেই চরিত্র তা বলেননি।

 

Related Posts

Leave a Reply