May 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali বিনোদন

শুনেছেন কি প্রিয়াঙ্কার নতুন বয়ফ্রেন্ডের ব্যাপারে 

[kodex_post_like_buttons]

 

পেশাগতভাবে বেশ গতিতে এগিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউড মাতিয়ে চলেছেন তিনি। কিছুদিন আগে ‘মেট গালা’ ইভেন্টে তাঁকে দেখা গিয়েছে অসামান্য ফ্যাশনে। ২০১৭ সালের ‘মেট গালা’ ইভেন্টে তাঁর পরিচয় হয় ২৫ বছর বয়সী নিক জোনাসের সঙ্গে। আর তারপথেই নাকি বিখ্যাত গায়ক নিকের সঙ্গেই একাধিক জায়গায় দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। ফলে শুরু হয়ে গিয়েছে বলিউডের আরেক অভিনেত্রীর প্রেম নিয়ে নয়া গুঞ্জন।তবে কি প্রিয়াঙ্কার নতুন বয়ফ্রেন্ডের নাম  নিক জোনাস। কি বলেন প্রিয়াঙ্কা ?

ইন্টারনেট এখন মাত হয়ে রয়েছে প্রিয়াঙ্কার সাম্প্রতিক একটি ছবিতে । যেখানে দেখা যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে ছুটির মেজাজে রয়েছেন প্রিয়াঙ্কা। সঙ্গে তাঁর অনেক বন্ধুরা। আর প্রিয়াঙ্কা সেখানে ঘনিষ্ঠভাবে আলিঙ্গনরত রয়েছেন মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে। এটাই প্রথমবার নয়, এর আগেও বহুবার নিকের সঙ্গে দেখা গিয়েছে পিগি চপসকে। একটি বেসবল খেলার আসরেও মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। এছাড়াও ২০১৭ সালের ‘মেট গালা’ -তে একসঙ্গে দেখা গিয়েছে নিক ও প্রিয়াঙ্কাকে।

যদিও প্রিয়াঙ্কা ও নিক তাদের সাখ্যাতের দুই কারণ বলেছেন। প্রিয়াঙ্কা জানান, ২০১৭ সালে মেট গালা ইভেন্টে দুজনেই যেহেতু একই ফ্যাশন ডিজাইনারের পোশাক পরেছিলেন, তাই তাঁরা একসঙ্গে গিয়েছিলেন। অন্যদিকে, নিক জানান যে একজন মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর দেখা হয়। দেখা যেভাবেই হোক এ  কাহিনীর ভবিষতের দিকেই তাকিয়ে এখন দুই দেশের প্রিয়াঙ্কার ভক্তরা।

Related Posts

Leave a Reply