May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

প্রথম ম্যাচেই ইতিহাসে জায়গা করে নিলেন ব্যর্থ মেসি !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমসঃ
আইসল্যান্ড-আর্জেন্টিনা ম্যাচের ৬৪ মিনিটে মেসির পেনাল্টি আটকে দিয়েছেন আইসল্যান্ডের গোলরক্ষক। যেটি রাশিয়া বিশ্বকাপের ইতিহাসের প্রথম পেনাল্টি আটকে দেওয়ার ঘটনা। আর একই সঙ্গে এই বিশ্বকাপে প্রথম পেনাল্টি মিস করার ঘটনাও। আর এর মাধ্যমেই রেকর্ড বুকে জায়গা করে নিলেন আইসল্যান্ডের গোলরক্ষক হান্নেস থরহ্যাল্ডার্সন।

আইসল্যান্ডের বিরুদ্ধে ভক্তদের হতাশ করলো আর্জেন্টিনা। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। লিওনেল মেসির পেনাল্টি আটকে দিয়ে ম্যাচের নায়ক আইসল্যান্ডের গোলরক্ষক। পেনাল্টির পাশাপাশি এদিন অন্তত ৫ টি নিশ্চিত গোলের সুযোগ আটকে দিয়েছেন তিনি।

আইসল্যান্ড-আর্জেন্টিনা ম্যাচের ৬৪টি মিনিটে আইসল্যান্ডের ডি বক্সে ডিফেন্ডার ম্যাগনুসনের ফাউলের শিকার হন আগুয়েরো। পেনাল্টি পায় আর্জেন্টিনা। কিন্তু সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি মেসি। যেটি রাশিয়া বিশ্বকাপের ইতিহাসের প্রথম পেনাল্টি আটকে দেওয়ার ঘটনা। আর একই সঙ্গে এই বিশ্বকাপে প্রথম পেনাল্টি মিস করার ঘটনাও। এর মাধ্যমেই রেকর্ড বুকে জায়গা করে নিলেন আইসল্যান্ডের গোলরক্ষক হ্যাল্ডার্সন ।

বিশ্বকাপের ডি গ্রুপের প্রথম ম্যাচে আজ মাঠে নামে আর্জেন্টিনা ও আইসল্যান্ড। প্রথমার্ধের ২৩ মিনিটের মধ্যেই গোল পায় দুই দল। ১৯ মিনিটে আর্জেন্টিনাকে এগিয়ে দেন আগুয়েরা। কিন্তু মাত্র ৪ মিনিটের ব্যবধানে আইসল্যান্ডকে সমতায় ফেরান আলফ্রিও ফিনবোগাসন।

 

Related Posts

Leave a Reply