May 13, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

এক মাসেই দুই থেকে চার, ভাবা যায় !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস 

ব্রিটিশ রাজপরিবারে একের পর এক সু খবরের বন্যা বইছে। গত মাসেই ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে ঘটা করে হয়েছে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ের অনুষ্ঠান। আর এবার খবর দুই নতুন অতিথির আগমন ঘটতে চলেছে রাজ্ পরিবারে।  ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স এবার বাবা-মা হতে চলেছেন। সম্প্রতি এক ব্রিটিশ ম্যাগজিন সূত্রে এমন খবরই মিলেছে। তবে খুশির খবর এখানেই শেষ নয়। জানা গেছে, মেগানের কোল জুড়ে পুত্র ও কন্যা মিলিয়ে আসছে জমজ সন্তান।

গত ১৯ মে রাজকীয়ভাবে পরিণয়বদ্ধ হন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। আর এরপরই গোপনে মধুচন্দ্রিমা সেরে এসেছেন তাঁরা। আর তারপরে এই খুশির খবরটা বোধহয় আশাতীতই ছিল। জানা গেছে, রাজ পরিবারে নতুন সদস্য আগমনের খবর, প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল সবার আগে জানিয়েছিলেন বড় ভাই প্রিন্স উইলিয়াম ও বৌদি কেট মিডলটনকে। আর তারপর থেকে কেট আপাতত মেগানকে মাতৃত্বের টিপস দিতে ব্যস্ত।

ব্রিটিশ ওই ম্যাগাজিন সূত্রে খবর, কেট মেগানকে জানিয়েছে ব্রিটিশ রাজপরিবারের নিয়ম অনুসারে কোনও রয়্যাল অনুষ্ঠানে বেবি বাম্প প্রকাশ্যে আনার নিয়ম নেই, এমনকি মাতৃত্বকালীন শরীরচর্চার সময়ও বেবি বাম্প ঢেকে রাখাই নিয়ম। পাশাপাশি মেগান যেন শরীরের দিকে বিশেষ খেয়াল রাখেন সেটাও তাঁকে জানিয়েছেন কেট।

Related Posts

Leave a Reply