June 1, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা

পুতিনের সম্মতির পর রাশিয়ান যুবতীরা এখন বেপরোয়া !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রবল সমালোচনার মুখে রাশিয়ান তরুণীরা। বিশ্বকাপ ফুটবলে রাশিয়ান মহিলাদের আচরণে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন মস্কোর একটি পত্রিকার কলামনিস্ট প্লাটন বেসেদিন। প্লাটন বেসেদিনের অভিযোগ, বিশ্বকাপ আসরকে কেন্দ্র করে রাশিয়ার তরুণীরা নিজেদেরকে পর্নো তারকা হিসেবে পরিচিত করছেন।

পাশাপাশি তার অভিযোগ, রাশিয়ার সুন্দরীরা বিদেশী খদ্দের ধরতে সামাজিক যোগাযোগ মাধ্যমের আশ্রয় নিচ্ছেন। বিশেষ করে বিদেশীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সম্মতির পর যুবতীরা যেন বেপরোয়া হয়ে উঠেছেন। মস্কোর রাজপথে তাদেরকে দেখা যাচ্ছে আপত্তিকর দৃশ্যে অভিনয় করতে। এখানে ওখানে তারা বিদেশীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করছেন। এর মধ্য দিয়ে নিজেদের অবস্থানকে খর্ব করছেন রাশিয়ান তরুণীরা।

মস্কো থেকে প্রকাশিত মস্কোভস্কি কোমসোমোলটসে ৩২ বছর বয়সী প্লাটন বেসেদিন লিখছেন, রাশিয়ান যুবতীরা ‘বেশ্যার’ মতো আচরণ করছেন। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখাযাচ্ছে , রাশিয়ান ‘হোর’ বা যৌন কর্মীরা বিদেশী ফুটবল ভক্তদের শয্যাসঙ্গিনী হচ্ছেন। এসব দেখে ক্ষেপে গিয়েছেন কলামনিস্ট প্লাটন বেসেদিন। এদিকে, এমন কুৎসিত তুলনায় তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন রুশ তরুণীরা।

 

Related Posts

Leave a Reply