May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর নাম করে ইতালিও যুবতীকে ধর্ষণ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মুম্বাইতে এক বিদেশি মহিলা পর্যটক ধর্ষণের শিকার হয়েছেন। অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর নাম করে ইতালির ওই যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ট্যুর গাইডের বিরুদ্ধে।

জানা যায়, মুম্বাইয়ে কোলাবায় গত ১৪ জুন ঘটনাটি ঘটেছে। ধর্ষণের শিকার তরুণী ইতালির নাগরিক। তিনি পেশায় ব্যাংক কর্মী। ঘটনার দিন রাতেই কোলাবা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পরে সেই মামলা জুহু থানায় স্থানান্তরিত করা হয়।

ভারত ভ্রমণের উদ্দেশ্যে গত ডিসেম্বরে মুম্বাই আসেন ওই পর্যটক। গত ১৪ তারিখে তিনি মুম্বাই ঘুরে দেখার সিদ্ধান্ত নেন। সেই মতো হোটেলের কাছাকাছি জুহু এলাকা থেকেই একটি ট্যুর বাসে ওঠেন। যেটি তাঁকে গোটা মুম্বই শহরের দর্শনীয় স্থান ঘুরিয়ে দেখাবে। সেই বাসেই ছিল অভিযুক্ত যুবক। সে ওইতরুণীর কাছে এসে নিজেকে ট্যুর গাইড হিসেবে পরিচয় দেয়। রাত সাতটা নাগাদ সারা দিনের দর্শনসূচি সম্পূর্ণ করে জুহুতে ফিরে আসে বাস। ওই যুবতী বাস থেকে নামার পরই তাঁকে অমিতাভ বচ্চনের বাংলো দেখানোর অফার দেয় ওই যুবক।

একই সঙ্গে প্রতিশ্রুতি দেয় তাঁকে হোটেল পর্যন্ত ছেড়েও দিয়ে আসবে সে। ওই তরুণী যুবকের কথায় সম্মতি দিতেই একটি ক্যাব ডেকে বেরিয়ে পরে তারা। পথে গাড়ি থামিয়ে মদও কেনে। অভিযোগ, এরপর থেকেই ট্যুর গাইডের ভাবভঙ্গি বদলে যেতে থাকে। প্রথমেই সে প্রায় জোর করে তরুণীকে মদ্যপানে বাধ্য করে। তারপর আপত্তিকরভাবে তাঁর গায়ে হাত দিতে থাকে। এরপরেই তাঁকে ধর্ষণ করে অভিযুক্ত। কিছুটা যাওয়ার পর গাড়ি থেকে নির্যাতিতাকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

নির্যাতিতা তরুণী প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠে ইতালির দূতাবাসে ফোন করে ঘটনার বিবরণ দেন। সেখান থেকেই তাঁকে থানায় অভিযোগ জানাতে বলা হয়। এর কিছুক্ষণের মধ্যেই নিকটবর্তী কোলাবা থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই যুবতী। পরে জুহু থানায় তা স্থানান্তর করা হয়। অভিযোগ পেয়েই ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ক্যাবটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

 

Related Posts

Leave a Reply