May 14, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ধর্ম রোজনামচা

কি বলছে জুলাই মাসের হিসেবে, কি ঘটবে আপনার জীবনে ! 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস 
আমাদের জীবলে লক্ষ্যে-অলখ্যে ঘটে চলেছে নানান ঘটনা। তার কিছুটা প্রভাব আমাদের ছুঁয়েও  যাচ্ছে। এরকমই এক মাহাজাগতিক ঘটনা হল সূর্য ও চন্দ্রগ্রহণ। দেখে নেওয়া যাক ২০১৯ সাল পর্যন্ত সূর্যগ্রহণের কী ধরনের প্রভাব আমাদের জীবনে পড়তে পারে।
মেষ : মেষ রাশির জাতকদের জীবনে শৈল্পিক সত্ত্বার একটি পরিবর্তন ঘটবে। যাঁরা সন্তানলাভের আশা করছেন, তাঁর আগামী বছরের মধ্যে তা লাভ করতে পারেন। প্রেমের ক্ষেত্রে বড় ধাক্কা লাগবার সম্ভাবনা প্রবল। নিজের রাগ ও জেদের ওপর নিয়ন্ত্রণ রাখুন
বৃষ : যাবতীয় বাধা কাটিয়ে বৃষ রাশির জাতকরা নিজেদের সামলে নিয়ে এগোতে শুরু করবেন। কিছু নতুন ব্যক্তিত্বের সঙ্গে পরিচয় হবে এই সময়ে। গাত কয়েক বছরে যে সাফল্য তাঁরা দেখেছেন , তার চেয়েও বেশি সাফল্য তাঁরা আসন্ন সময়ে দেখতে চলেছেন।
মিথুন : আরও মানব সংযোগ বাড়িয়ে চলুন। নাচ, গান, থিয়েটার শিল্পের সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা আসন্ন সময়ে কেরিয়ারে উন্নতি দেখতে পাবেন। আসন্ন সময়ে আপনারা প্রচুর জায়গা ঘুরতে , বেড়াতে পারবেন। তবে শরীর-স্বাস্থ্যের দিকে নজর রাখুন।
কর্কট : আরও বেশি করে অর্থ বিনিয়োগ করুন বাড়ির দিকে, আসন্ন সময়ে আপনার লাভ হবে। নিজের জেদ থেকে সরে আসুন।
সিংহ : যাঁরা আপানাকে ছেড়ে চলে গিয়েছিল , তাঁদের সঙ্গে আসন্ন সময়ে আপনার যোগাযোগ বাড়বে। অন্যের জন্য আপনি য়েকোনও কাজ করতে তৎপর হবেন। আসন্ন সময়ে অভিনয় ও থিয়েটারের সঙ্গে জড়িত ব্যক্তিত্বরা লাভবান হবেন।
কন্যা : জীবনের বেশ কিছু অধ্যায় বন্ধ করতে এঁরা তৎপর হবেন। স্বাস্থ্যচিন্তা আপনাকে ভোগাবে। ধূমপানের নেশা যাঁদের রয়েছে, তাঁরা তা পরিত্যাগ না করলে আসন্ন সময়ে বিপদ আসতে পারে।
তুলা : তুলা রাশির যেসমস্ত জাতক জাতিকাদের বয়স ৩০ পেরিয়েছে , তাঁরা জাবনের সবচেয়ে বড় স্বপ্ন পূরণ করতে চলেছেন আসন্ন সময়ে। এই সময়ে যেকোনও আর্থিক বিনিয়োগ আপনাকে উত্থানের পথে নিয়ে যাবে। নতুন কোনও বন্ধুত্ব গড়ে উঠবেন, বা পুরনো চেনা মানুষের সাথেই বন্ধুত্ব নতুন করে গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে।
বৃশ্চিক : যে সমস্ত দিক থেকে কাজে বাধা আসছিল তা ঝেড়ে ফেলে এগোতে থাকবেন বৃশ্চিক রাশির জাতিকা ও জাতকরা । প্রেম ও ভালোবাসাকে নতুন করে আবিষ্কার করার প্রবল সম্ভাবনা আসতে চলেছে।তবে কিছু ক্ষেত্রে সম্পর্ক বিপদে পড়তে পারে।
ধনু : ধনু রাশির ব্যক্তিত্বদের আসন্ন সময়ে প্রচুর সফর করার সুযোগ আসবে। বন্ধুত্বের কিছু চেনা সমীকরণ পাল্টাতে চলেছে আপনাদের জীবনে। বন্ধুদের থেকে সাবধান। স্বাস্থ্যের বিষয়ে নজর বাড়াতে হবে আপনাকে।
মকর : মকর রাশির জাতকদের আসন্ন সময়ে অর্থলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কোনও আত্মীয়ের কাছ থেকে অর্থাগম হওয়ার সুযোগ রয়েছে। কিছু বন্ধু জীবন থেকে হারিয়ে যাবে, আবার কিছু বন্ধু জীবনে আসবে। কোনও পুরনো প্রেম আবার জেগে উঠতে পারে।
কুম্ভ:  নতুন এক ঝাঁক বন্ধুর সঙ্গে আলাপ হবে আসন্ন সময়ে। অনেক পুরনো বন্ধু হারিয়ে যেতে পারে জীবন থেকে। জীবনের যা কিছুর কমতি ছিল তা এবার পূর্ণ হতে চলেছে।
মীন : আসন্ন সময়ে স্বাস্থ্য আপনাকে ভোগাতে পারে। স্বপ্নের মাটি ছেড়ে বাস্তবে আসুন। দেখবেন অনেক সমস্যা আগামী সময়ে কেটে যাবে। অন্যকে স্বার্থত্যাগ করে সাহায্য করুন, সময় ভালো কাটবে।

Related Posts

Leave a Reply