May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শেষপর্যন্ত ‘পদ্মাবত’ কি হেরে যাবে ‘সঞ্জু’র কাছে ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রণবীর সিং বনাম রণবীর কাপুর। এবার দুই রণবীরের মধ্যেই প্রতিযোগিতা দেখতে চলেছে বলিউড। একজন দীপিকা পাড়ুকোনের প্রাক্তন, অন্যজন বর্তমান। তবে লড়াইটা ব্যক্তিগত নয়, নেহাতই পেশাগত।

বক্স অফিসে দুই রণবীরের যতই লড়াই চলুক না কেন, তাদের ব্যক্তিগত বন্ধুত্ব কিন্তু অটুট। একজন অসাধারণ অভিনেতা, আর অন্যজন অস্বাভাবিক পরিশ্রমী। বরাবরই বিভিন্ন সাক্ষতকারে কোনরকম রাগ ঢাক না করেই রণবীর সিংকে নিজের সাফল্যের মাপকাঠি হিসাবে দেখে এসেছেন রণবীর কাপুর।

বংশগতভাবে, জিনগতভাবে অভিনয় দক্ষতা পেয়েও কোথাও যেন রণবীর সিং তাকে ছাপিয়ে গেছেন। একথা বহুবার স্বীকার করে ফেলেছেন রণবীর কাপুর। তবে ঈর্ষা নয়, রণবীর সিং তাকে ভালো কাজের অনুপ্রেরণা যোগায়, এটাও মেনেছেন। তবে ‘সঞ্জু’র সাফল্য রণবীর কাপুরকে এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। বক্স অফিসে মাত্র ৪ দিনেই ১৪৫ কোটির ব্যবসা করে ফেলেছেন ‘সঞ্জু’। অনেক রেকর্ডই ভেঙেছেন, এবার রণবীর কাপুরের ‘সঞ্জু’র সামনে রণবীর সিং’র ‘পদ্মাবত’-এর রেকর্ড ভাঙার পালা। ]]

যদিও এখনও ‘পদ্মাবত’-এর রেকর্ড ছুঁতে অনেকটা পথ যেতে হবে ‘সঞ্জু’কে। কারণ বক্স অফিসে ‘পদ্মাবত’-এর ব্যবসার পরিমাণ ছিল ৩০০ কোটিরও ওপরে। আর ‘সঞ্জু’ এই মুহূর্তে দাঁড়িয়ে রয়েছে ১৪৫ কোটির ঘরে।

 

Related Posts

Leave a Reply