May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

রাতের অন্ধকারে মহেশ ভাটের বাড়িতে ঘনিষ্ট আলিয়া-রণবীর !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রণবীর কাপুর ও আলিয়া ভাটকে রাতের অন্ধকারে গোপনে দেখা করতে গেলো। যদিও রণবীর ও আলিয়ার মধ্যে প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে আলিয়া মুখে কুলুপ এঁটে বসে থাকলেও এই ব্যাপারে বেশ খোলামেলা রণবীর। একসঙ্গে দু’জনকে দেখা গেছে বলিউডের সাম্প্রতিক একাধিক বিয়েতে। এমনকী বাড়ির কাছে দু’জনকে একসঙ্গে ঘোরাফেরা করতেও দেখেছেন অনেকে। এবার আরও এক ধাপ এগিয়ে রণবীর সোজা ঢুকে পড়লেন ভাট পরিবারের বাড়িতে।

মহেশ ভাটের বাড়িতে কখনো এক সঙ্গে দেখা গেছে আলিয়া ও রণবীরকে। আবার কখনো এক সঙ্গে রণবীর, আলিয়া ও তার বাবা মহেশ ভাটকে। তবে রণবীর, আলিয়ার বাড়িতে বিয়ের কথা বলতে গিয়েছিলেন, এমনটা ভাবলে ভুল হবে। মনে করা হচ্ছে নীতু কাপুরের জন্মদিনে যোগ দিতে প্যারিস যাওয়ার পরিকল্পনা করতে ভাট পরিবারের বাড়িতে গিয়েছিলেন রণবীর। আবার এও ধারণা করা হচ্ছে, সঞ্জু ছবিতে দারুণ অভিনয়ের জন্য রণবীরকে শুভেচ্ছা জানাতেও ডেকে থাকতে পারেন মহেশ ভাট।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই জুটির নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। বলিউডে গুঞ্জন, সেই ছবির সেটেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। এই বিষয়ে রণবীরকে প্রশ্ন করা হলে অস্বীকার করেননি তিনি। তবে বেশি কিছু বলতেও রাজি হননি অভিনেতা।

 

Related Posts

Leave a Reply