May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

শামিকে আইপিএল ছাড়া করতে এবার দিল্লি ডেয়ারডেভিলসের দ্বারস্থ হলেন হাসিন জাহান 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ভারতীয় পেসার মোহম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ যেন শেষই হচ্ছে না। আর তারই জের ধরে এবার আইপিএল থেকে শামিকে বাদ দেওয়ার জন্য দিল্লি ডেয়ারডেভিলসের দ্বারস্থ হলেন হাসিন। সংবাদ সংস্থা এএনআইকে হাসিন বলেন, “হেমন্ত স্যারের (দিল্লি ফ্র্যাঞ্চাইজির সিইও) সঙ্গে দেখা করে তাঁকে অনুরোধ করেছি, পারিবারিক সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত আইপিএল থেকে বাদ দিন শামিকে।”

এ বছর ৩ কোটি টাকায় ‘রাইট টু ম্যাচের’ নিয়মে মোহম্মদ শামিকে ধরে রেখেছে দিল্লি ডেয়ারডেভিলস। তবে, শামির বিরুদ্ধে এই মুহূর্তে ঠিক কী পদেক্ষপ নেওয়া হচ্ছে, তা এখনও সরকারিভাবে স্পষ্ট করেনি দিল্লি ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ। তবে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, আগামী ৭ এপ্রিল থেকে আইপিএল। এই মুহূর্তে শামির মতো প্রথম সারির পেসারকে নিয়ে ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ করবে কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

কারণ, ইতিমধ্যে শামির বিরুদ্ধে ওঠা ম্যাচ গড়াপেটার অভিযোগ খারিজ করে দিয়েছে বিসিসিআই। এরপরই, গ্রেড-বি তালিকায় শামির সঙ্গে চুক্তিও করেছে বোর্ড। উল্লেখ্য, সম্প্রতি শামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, স্ত্রীর উপর অত্যাচার সহ নানান গুরুতর অভিযোগ আনেন তার স্ত্রী হাসিন জাহান।

 

Related Posts

Leave a Reply