May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

রেফারিং নিয়ে বিস্ফোরক ক্রোয়েশিয়া অধিনায়ক মাদ্রিচ !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ফ্রান্সের কাছে হেরে যাওয়ায়, খুব কাছে পৌঁছে গিয়েও শিরোপা ছোঁয়া হলো না ক্রোয়েশিয়ানদের। যা এখন কুঁড়ে কুঁড়ে খাচ্ছে মদ্রিচদের। তবে বিশ্বকাপ জুড়ে দুর্দান্ত খেলেছেন তারা। কিন্তু শেষ পর্যন্ত আর্জেন্টাইন রেফারি পিতানার কিছু বিতর্কিত সিদ্ধান্তে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয়েছে মদ্রিচ-পেরিসিচদের।

ম্যাচ শেষে ক্রোয়েশিয়া অধিনায়ক মদ্রিচ বলেন, ফ্রান্সের দ্বিতীয় গোলটি ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। এটা পেনাল্টি দেওয়া নিয়ে আমরা বিস্মিত হয়েছিলাম। কারণ, ফ্রান্স ফ্রি-কিক থেকে প্রথম গোল করেছিল, আমাদের মনে হয়েছে সেখানে ফ্রি-কিক দেওয়ার মতোও কিছু হয়নি।রিয়াল তারকা এরপর যোগ করেন, প্রথম গোলের পর আমরা সমতায় ফিরেছিলাম। এবং আমরা আমাদের সেরা খেলাটা খেলছিলাম। ঠিক তখনই রেফারি পেনাল্টি দিল, যা আমারদের শেষ করে দিলো।

মদ্রিচ বলেন, আমি মনে করি দুর্ভাগ্যবশত আমরা হেরেছি। কিন্তু আমরা ভালো খেলেছি। আমরা যথেষ্ট ভালো দল। কিন্তু সব সময় ভালো দল জয় পায় না। ”মাঠে আমরা যেভাবে খেলেছি তা নিয়ে আমরা গর্ব করতে পারি, তবে সেটা জয়ের জন্য যথেষ্ট ছিল না।” ট্রফি ছোঁয়া না হলেও পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেছেন মদ্রিচ। পেয়েছেন টুর্নামেন্ট সেরার পুরস্কার গোল্ডেন বল। এই প্রসঙ্গে মদ্রিচের জবাব, এই পুরস্কার গ্রহণ করে আমি গর্বিত। ক্রোয়েশিয়াবাসীর কাছে আমি ট্রফি পৌঁছে দিতে চেয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যবশত সেটা হলো না।

Related Posts

Leave a Reply