May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

উত্তেজনাপূর্ণ ফাইনালে ম্যাচ চলাকালীন হঠাৎই মাঠে ঢুকে পড়েন ৪ দর্শক !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফ্রান্স-ক্রোয়েশিয়া দলের খেলোয়াড়রা যখন বলের দখল নিতে ব্যস্ত। যখন ফ্রান্স ২-১ গোলে এগিয়ে রয়েছে। ম্যাচের ৫২ মিনিটের মাথায় হঠাৎই ৪ জন দর্শক ঢুকে পড়েন মাঠে। এক তরুণী ছুটছেন এবারের বিশ্বকাপে সেরা উদীয়মান খেলোয়াড়ের পদক জেতা এমবাপ্পের দিকে। আর এক তরুণ ছুটছেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার ডেজান লোভ্রেনের দিকে। নিরাপত্তারক্ষীরাও তাদের থামাতে দুই ভাগ হয়ে ছুটছেন মাঠে।

হতচকিত দু’দলের খেলোয়াড়রাই। রেফারিও ইঙ্গিত করলেন খেলা থামানোর। ম্যাচের টানটান উত্তেজনা থেমে গেল। অবশেষে ওই তরুণী এমবাপ্পের কাছে গিয়ে হাত মিলিয়েও ফেললেন। তারপরই মাঠে শুয়ে পড়লেন। নিরাপত্তারক্ষীরাও গিয়ে জাপটে ধরলেন সাদা শার্ট আর কালো ট্রাউজার পরা ওই তরুণীকে। তারপর টেনে-হিঁচড়ে পাঁজাকোলা করে তিন-চার জন মিলে বের করে আনলেন মাঠ থেকে।

অন্যদিকের তরুণ ততক্ষনে ছুটে চলে গিয়েছেন লোভ্রেনের কাছে। দল এমনিতেই পিছিয়ে রয়েছে। তার মধ্যে এমন উৎপাত। বিষয়টি ভালোভাবে নেননি ক্রোয়েশিয়ার ওই খেলোয়াড়। রাগান্বিত হয়ে তিনি ওই দর্শককে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। শেষে নিরাপত্তারক্ষীরা গিয়ে তাকে ধরে ফেলেন। তরুণীর মতোই তাকেও একইভাবে পাঁজাকোলা করে বের করেআনা হয় মাঠ থেকে।একে একে চার জনকেই মাঠ থেকে বার করে আনেন নিরাপত্তারক্ষীরা।

 

Related Posts

Leave a Reply