May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা রোজনামচা

আজ সন্ধ্যায় বাড়ি ফিরছেন থাই গুহায় আটকে পড়া ১২ খুদে ফুটবলার ও তাদের কোচ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

থাই গুহায় আটকে পড়া ১২ খুদে ফুটবলার ও তাদের কোচকে আজ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলো। এদিকে, আজ বিকেলেই তাদের নিয়ে একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। এর পরে আজ সন্ধ্যায় তারা বাড়ি ফিরে যাবে বলে জানা গেছে।

থাইল্যান্ডের চিয়াং রাইয়ের থেম লুয়াং গুহায় ১১ থেকে ১৬ বছর বয়সী ওই ১২ কিশোর ফুটবলার ও ২৫ বছর বয়সী তাদের কোচ প্রবল বৃষ্টি ও বন্যার কারণে আটকে পড়ে। আর্ন্তজাতিক উদ্ধারকারীদের সহায়তায়  প্রায় ১৪ দিন পর তাদের উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধার হওয়ার পর তারা চিয়াং রাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এদিকে, আজ বুধবার ওই ফুটবল দলকে নিয়ে ‘থাইল্যান্ড মুভ ফরোয়ার্ড’ নামের একটি সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনটি থাইল্যান্ডের জাতীয় টেলিভিশনে সরাসরি সম্প্রচার করার জন্য থাই সরকার ৪৫ মিনিট বরাদ্দ করে দিয়েছে বলে জানা গেছে।

এর আগে হাসপাতালে কিশোরদের সামনে ডুবুরি সামানের একটি ছবি রাখা হয় বলে জানা গেছে। তাদের জানানো হয়, ইনি হলেন সেই ডুবুরি যিনি তোমাদেরকে উদ্ধার করতে গিয়ে প্রাণ দিয়েছেন। এই কথা শোনার পর নিজেদের আর ধরে রাখতে পারেনি কিশোর ছেলেরা। ছবির সামনে দাঁড়িয়ে তারা কান্নায় ভেঙে পড়ে।

 

Related Posts

Leave a Reply