May 17, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা

আর্জেন্টিনায় ফুটবলার খুন করলো আরেক ফুটবলারকে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ফুটবল প্রিয় দেশ আর্জেন্টিনায় মর্মান্তিক এক খুনের ঘটনা ঘটলো। এক ফুটবলারের হাতেই খুন হলো আরেক ফুটবলার। রাস্তায় তর্কাতর্কি থেকে ঘটনার সূত্রপাত এরপর তা রূপ নেয় হাতাহাতিতে। এক সময়ে সেখানেই এক ফুটবলারের হাতে ছুরিকাঘাতে খুন হয়ে গেলেন আরেক ফুটবলার! রবিবার সকাল সাড়ে ছ’টায় রাজধানী বুয়েন্সআয়ার্সে ছুরিকাঘাতে মৃত্যু হয় ফাকুন্দো এস্পিনদোলা। ২৫ বছর বয়সী এই গোলরক্ষক আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব আলম্যাগরোর হয়ে খেলতেন।

আলম্যাগরোর হয়ে পেশাদার ফুটবলে অভিষিক্ত এস্পিনদোলা রিভার প্লেটের একাডেমি দলে বেড়ে উঠেছেন। শনিবার রাতে বুয়েনেস এইরেসের হারলিংহামের এক বারে গিয়েছিলেন এস্পিনদোলা। ভোরে যখন বের হচ্ছেন, তখনই ঘটে এই মর্মান্তিক ঘটনা। পুলিশ আপাতত এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজন ব্যক্তিকে আটক করেছেন। এদের একজন নাহুয়েল ওভিয়েদো। তৃতীয় বিভাগের দল সাল তেলমোর এই ফুটবলারের সঙ্গে তাঁর এক প্যারাগুইয়ান বন্ধুকেও আটক করেছে পুলিশ।

সকাল সাড়ে ছয়টায় বার থেকে বের হওয়ার পর এস্পিনদোলা ও ওভিয়েদো রাস্তায় তর্কে জড়িয়ে পড়েছিলেন। সেখান থেকেই মারামারি শুরু হয়ে যায়। এক সময়ে অভিযুক্ত দুজনের একজন ছুরি বের করে এস্পিনদোলার গলায় বসিয়ে দেন। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় এই গোলরক্ষকের। এরপর পালানোর চেষ্টা করেছিলেন ওভিয়েদো ও তাঁর বন্ধু। কিন্তু রক্তের দাগযুক্ত সেই গাড়ি আটক করে পুলিশ।

Related Posts

Leave a Reply