May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘স্বামী কিনতে যাচ্ছি !’ : তামান্না 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কয়েকদিন ধরে সিনেমা ইন্ডাস্ট্রিতে  জোর খবর যে, ‘বাহুবলি’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যুক্তরাষ্ট্রে বসবাসকারী এক ভারতীয় চিকিৎসককে বিয়ে করছেন তামান্না, এমন সংবাদে যখন গণমাধ্যম তোলপাড়, তখন তামান্নাই করলেন এই রহস্যের সমাধান।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, আগামী বছর অর্থাৎ ২০১৯ সালেই বিয়েটা সেরে ফেলবেন তামান্না। আর তার বিয়ের খবর নাকি তার মা রাজানি ভাটিয়া নিজেই সকলকে জানিয়েছিলেন। তবে তামান্নার মা মেয়ের বিয়ের খবর দিলেও এখন তামান্না বলছেন ভিন্ন কথা। সম্প্রতি এক বিবৃতিতে তামান্না জানিয়েছেন, তিনি এখনই বিয়ে করছেন না। পুরো ঘটনাটি গুজব ছাড়া আর কিছুই নয়।

তামান্না বলেন, ‘একেকদিন আপনাদের কাছে শুনব আমার হবু স্বামী অভিনেতা, ক্রিকেটার, একদিন ডাক্তার। এইসব গুজব শুনে মনে হয় আমি স্বামী কিনতে যাচ্ছি। আমি ভালোবাসায় বিশ্বাসী হলেও আমার ব্যক্তিগত জীবন নিয়ে ভিত্তিহীন খবর পছন্দ করি না। আমি এই মুহূর্তে একা আছি এবং খুব সুখে আছি। আমার মা বাবা এখন কোনোভাবেই আমার জন্য পাত্র খুঁজছেন না।’

তামান্না তার বিবৃতিতে আরও জানান, বিয়ে ঠিক হলে তিনি নিজেই সকলকে জানাবেন। তার জন্য আগে থেকে ভুল খবর প্রকাশ করার প্রয়োজন নেই। তামান্না এই মুহূর্তে তেলেগু সিনেমার শুটিংয়ে ব্যস্ত। কঙ্গনা রানাউত অভিনীত হিন্দি সিনেমা ‘কুইন’ এর রিমেকে অভিনয় করছেন তামান্না।

২৮ বছরের এই অভিনেত্রীর সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক নিয়ে ২০১২ সালে বেশ কিছু গুজব রটেছিল, এক্ষেত্রে তিনি সেই প্রসঙ্গই টেনে আনেন। এ ছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যমে পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে ছবি শেয়ার করতে দেখে বিভিন্ন সংবাদ ছাপা হতে থাকে, যা নিয়ে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। কিন্তু তামান্না জানালেন, কাজের বাইরে তিনি এই মুহূর্তে কিছু ভাবছেন না।

Related Posts

Leave a Reply