May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বিপদের অশনি সংকেত ভাইরাল ‘কিকি চ্যালেঞ্জ ‘ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মানুষের অদ্ভুত চিন্তা ধারার শেষ নেই। আর এখন তো সোশাল মিডিয়ার দৌলতে এই চিন্তা ধারা ছড়াতেও সময় লাগে না। চ্যালেঞ্জের নামে ছুড়ে দিন একটা কিছু, অন্যেরা তা লাফাতে বেশি দেরি করবে না সম্প্রতি এমনি এক চ্যালেঞ্জের নাম ‘কিকি চ্যালেঞ্জ’ . যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ব্যাপারটা আর কিছুই নয়, চলন্ত গাড়ি থেকে নেমে বাজনার তালে তালে নাচতে হবে। গাড়িও চলছে, আপনিও নেচে যাচ্ছেন। তারপর খানিক বাদে আবার আপনি উঠে আসবেন গাড়ির মধ্যে।

বুঝতেই পারছেন, কেমন নির্বুদ্ধিতার পরিচয় দিতে হবে এই চ্যালেঞ্জ নিতে গেলে। তবুও এটাই হয়তো চলমান সময়ের নিয়ম, একবার কিছু ভাইরাল হলে, সবাই সেটা নিয়ে মেতে উঠতে চাইবে। এমনই বিপজ্জনক এক চ্যালেঞ্জ এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

হলিউডের সুপারস্টার উইল স্মিথও এই চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন। ইনস্টাগ্রাম ও টুইটারে অনেকেই পোস্ট করে চলেছেন এই ধরনের ভিডিও। সব ক্ষেত্রেই ‘ইন মাই ফিলিংস’ গানটি বাজানো হয়েছে।

সোশ্যাল মিডিয়া কমেডিয়ান শিগ্গি একটি ভিডিও পোস্ট করেন। সেখানে গাড়ি থেকে নেমে এমন নাচ করার ব্যাপারটা ছিল। সেই শুরু। সোশ্যাল মিডিয়ায় ক্রমে ছড়িয়ে পড়ে ‘কিকি চ্যালেঞ্জ’। মজা করতে গিয়ে দুর্ঘটাও হচ্ছে। দুর্ঘটনায় পড়ে রীতিমতো আহতও হচ্ছেন তবু চলছে ওঠা-নামার এই নাচ।

Related Posts

Leave a Reply