May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আজও এর উজ্বলতায় ফিকে বাকি নক্ষত্ররা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

নব্বই দশকে বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে তাঁর জুটি এখনো সিনেপ্রেমীরা ভোলাতে পারেননি। তিনি ছিলেন করণ জোহরের ফেভারিট হিরোইন। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে তাঁর অভিনয় সবচেয়ে স্মরণীয় হয়ে থাকবে সিনেপ্রেমীদের কাছে। জনপ্রিয়তার শিখরে থাকাকালীনই অভিনেতা অজয় দেবগানকে বিয়ে করে সরে যান সিনেমা থেকে। বেশ কিছু বছর পরে ফিরেও আসেন।

এহেন নায়িকার আজ জন্মদিন। নানা ধরনের ছবিতে অভিনয় করেছেন তিনি। বার বার নিজেকে ভেঙেছেন, আবার গড়েছেন। জন্মদিন উপলক্ষে গতকাল নিজের আপকামিং ছবি ‘হেলিকপ্টার ইলা’র নতুন একটি পোস্টার নিজের সোশাল মিডিয়া টাইমলাইনে শেয়ার করেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে ৪৪ বছর বয়সী অভিনেত্রী জানান, সিনেমার ট্রেলার মুক্তি পাবে ৫ আগস্ট। ট্রেলার মুক্তির তারিখ জানানোর পাশাপাশি অভিনেত্রী অনুরাগীদের তাঁর আসন্ন জন্মদিনের কথাও মনে করিয়ে দেন।

আনন্দ গান্ধীর গুজরাটি নাটক ‘বেটা কাগদো’ অবলম্বনে ‘হেলিকপ্টার ইলা’ তৈরি হয়েছে। এই ছবিতে নেহা ধুপিয়া এবং টোটা রায় চৌধুরীকেও বিশেষ চরিত্রে দেখা যাবে। এ বছর জানুয়ারি মাসে এই ছবির শুটিং শুরু হয়। ‘মর্দানি’ ও ‘পরিণীতা’ খ্যাত পরিচালক প্রদীপ সরকার ছবিটি পরিচালনা করেছেন। অজয় দেবগন এই ছবির প্রযোজনা করছেন। আগামী ৭ সেপ্টেম্বর ‘হেলিকপ্টার ইলা’ মুক্তি পাবে।

Related Posts

Leave a Reply