May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

‘৮৩’ তে মজে সচিন, রণবীর এবং পরিচালক, লর্ডস থেকে টুইট 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ছুটি শেষে এবার কাজে ফিরলেন রণবীর সিং। ১৯৮৩ ক্রিকেট বিশ্বকাপের ওপর ভিত্তি করে তৈরি পরবর্তী ছবি কপিল দেবের বায়োপিক ‘৮৩-এর প্রস্তুতি নিতে তিনি লন্ডনে উপস্থিত হয়েছিলেন। বৃহস্পতিবার লর্ডসের মাঠ থেকে রণবীর বেশ কিছু ছবি শেয়ার করেন, যেখানে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জয় করে। ইনস্টাগ্রামে রণবীর, শচীন টেন্ডুলকার, এবং ‘৮৩ ছবির পরিচালক কবির খান প্রমুখের সঙ্গে কিছু ছবি শেয়ার করেন।

এ ছাড়াও শচীন টেন্ডুলকারের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের কিছু স্মৃতি শেয়ার করে পরিচালক কবির খান লেখেন, ১৯৮৩ সালে কপিল দেব যখন এই মাঠে বিশ্বকাপ জয় করেন শচীনের তখন বয়স মাত্র ৯ বছর। টিভিতে শচীন সেই ম্যাচ দেখেছিলেন। সেই জয় শচীনকে ক্রিকেট খেলার অনুপ্রেরণা জুগিয়েছিল। ৩৫ বছর বাদে আমাদের পরবর্তী ছবি ‘৮৩-এর প্রস্তুতির জন্য লর্ডসের মাঠে উপস্থিত হয়েছি। এর থেকে ভালো কিছু হতে পারে না।

কবির খান এর আগে ‘এক থা টাইগার’ ও ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো ছবি পরিচালনা করেছেন।কপিল দেবের বায়োপিক ‘৮৩ যেখানে রণবীর সিং কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এই খবর ঘোষণা করার সময় কপিল দেব ও অন্যান্য খেলোয়াড়রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের একটা ছবি শেয়ার করে রণবীর লেখেন, আমি অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করি এমন একটা অনুষ্ঠানের অংশ হতে পেরে।

এই ছবি প্রসঙ্গে কবির খান আগেই সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছিলেন, ‘৮৩ আমার কাছে বিশেষ একটা প্রজেক্ট। আমার মনে হয় এটা একটা ছবির চেয়েও অনেক বেশি। আমি আরো ছবি বানাব কিন্তু কিছু কিছু প্রজেক্টকে মনে হবে একটা ছবির চেয়েও অনেক বেশি কিছু এবং ‘৮৩ তেমনই একটা প্রজেক্ট। সম্ভবত আগামী বছর আগস্ট মাসে ‘৮৩ মুক্তি পাবে।

Related Posts

Leave a Reply