May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের বাড়িতেই প্লেন নিয়ে আত্মঘাতী হামলা চালালেন এই ব্যক্তি! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বউয়ের ওপর রাগ করে নিজের বাড়িতেই প্লেন নিয়ে ঝাঁপিয়ে পড়লেন এক আমেরিকান। মার্কিন যুক্তরাষ্ট্রের ইউটাহ রাজ্যের এই ঘটনা স্তম্ভিত করে দিয়েছে। নিজের বাড়িতে আত্মঘাতী হামলা চালানেওয়ালা জুড নামের ওই মার্কিনি খুবই দক্ষ একজন পাইলট ছিলেন। ঘটনার খুঁজতে গিয়ে জানা যায় স্ত্রীর ওপর মারাত্মক রেগে গিয়েছিলেন জুড। পারিবারিক ঝগড়া মারামারির পর্যায়ে পৌঁছলে পুলিশ ধরে নিয়ে গিয়েছিল তাকে। তারই ‘প্রতিশোধ’ নিতে এমন ঘটনা ঘটিয়েছেন ওই ব্যক্তি।

জুড সেসনা-২৫ মডেলের প্লেন নিয়ে নিজের বাড়িতে যখন ঢুকে পড়েন তখন সেখানে ছিলেন তার স্ত্রী এবং সন্তান। ভয়াবহ এই ঘটনায় জুডের মর্মান্তিক মৃত্যু হলেও বেঁচে গেছেন সন্তানসহ স্ত্রী। প্লেনটি আছড়ে পড়ার ফলে দোতলা বাড়িটির সামনের অংশ ভষ্মীভূত হয়েছে। চুরমার হয়ে গেছে সেখানে পার্ক করে রাখা গাড়ি। রাত আড়াইটের সময় ইউটাহর পেসন শহরের নিজের বাড়িতে টুইন টাওয়ার স্টাইলে প্লেন নিয়ে হামলার এই ঘটনা ঘটান জুড। পুলিশ জানায়, তিনি যে কোম্পানিতে চাকরি করতেন প্লেনটির মালিক সেই কোম্পানি।

রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় ৪৭ বছর বয়সী জুডকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ ছিল স্ত্রীকে প্রতারণা এবং পারিবারিক হিংসার। তবে ঘণ্টা কয়েক পরই জামিনে মুক্তি পাওয়ার পর নিজের বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরের এয়ারপোর্টে যান তিনি। সেখান থেকে প্লেনটি উড়িয়ে সরাসরি ঢুকে পড়েন নিজের বাড়িতে যেখানে ছিলেন তার স্ত্রী ও সন্তান।

Related Posts

Leave a Reply