May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আকাশ ছোয়া পারিশ্রমিক দাবি করছেন করিনা কাপুর !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিয়ে, সন্তানের জন্ম নিয়ে বেশ কিছুদিন ধরেই ক্যামেরার ফোকাস থেকে দূরে ছিলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। কিন্তু, ছেলে তৈমুরের জন্মের পর পরিচালক রিয়া খানের ‘ভিরে দি ওয়েডিং’ ছবির মাধ্যমে আবারও ক্যামব্যাক করেছেন নায়িকা। আর সেই ছবির সাফল্যের পর এবার পারিশ্রমিকের মাত্রাও বাড়িয়ে নিয়েছে করিনা।

সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ স্ক্রিন শেয়ার করছেন করিনা। অন্যদিকে করণ জোহরের ‘তখত’-এও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ফলে, পরপর দু’টি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর কন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি ৮ কোটি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাৎ, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪/৫ কোটি করে পারিশ্রমিক নিতেন, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন করিনা। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

করণ জোহরের ‘তখত’-এ করিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিংকে। এই সিনেমায় রণবীরের দিদির চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর খান। এতে রণবীর এবং করিনার পাশাপাশি দেখা যাবে আলিয়া ভাটকেও। ঐতিহাসিক প্লটের উপর নির্ভর করেই করণ জোহর ‘তখত’ তৈরি করছেন বলে খবর।

Related Posts

Leave a Reply