May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ড্রিমগার্লের একটি সিনেমা ২৫ বার দেখেছিলেন বাজপেয়ী!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

অটল বিহারী বাজপেয়ী ফুচকা খেতে ভালবাসতেন। মাছ নাকি তাঁর খুব প্রিয় ছিল। কবিতা লিখতেন। অবসর সময়ে সিনেমা দেখে সময় কাটাতেন। এসবের মাঝে জানা গেল, অটল বিহারী ‘সীতা ওর গীতা’ সিনেমাটি ২৫ বার দেখেছিলেন।

বাজপেয়ী বলিউডি সিনেমার ফ্যান ছিলেন। আর ছিলেন ড্রিমগার্ল হেমা মালিনির বড় ফ্যান। তাইতো প্রিয় নায়িকা হেমা মালিনির সেই ছবিটি তিনি পঁচিশবার দেখেছিলেন। তবে শুধু ‘সীতা ওর গীতা’ নয়, ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীর ফেভারিট হিন্দি সিনেমার লিস্টে ছিল ১৯৬৬ সালের ব্লকবাস্টার হিট মুভি ‘তিসরি কসম’।

তবে শুধু পর্দার ভাললাগা নয়। বলিউডে তারকাদের সঙ্গে বন্ধুত্বপূর্ন সম্পর্ক ছিল তার। অভিনেত্রী ওয়াহিদা রহেমানের কথায়, “তার সঙ্গে আমার সম্পর্কটা এতাটাই গভীর ছিল, যে আমি তাকে বাবার মতো সম্মান করতাম।” এছাড়া তার লেখা কবিতায় জগজিৎ সিংয়ের সুর দিয়ে গানের অ্যালবাম বার করেছিলেন পরিচালক যশ চোপড়া। যেখানে পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এছাড়া বিভিন্ন সময়, নানান সিনেমার সমালোচনা করতে দেখা গিয়েছিল তাকে। তাই সাংবাদিক, রাজনীতিবিদ, কবি এই সব বিশেষণের সঙ্গে অটল বিহারী বাজপেয়ী নামের শেষে ‘মুভি লাভার’ নামটি অনায়াসেই যায়।

Related Posts

Leave a Reply