May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

এসি মিলানে কাকা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

তুন দায়িত্ব গ্রহণের জন্য ইতালিতে ফিরলেন ব্রাজিলের প্রাক্তন ফুটবল তারকা কাকা। সিরি এ লীগে নিজের প্রাক্তন ক্লাব এসি মিলানের ব্যাক রুম স্টাফ হিসেবে দায়িত্ব গ্রহণের কথা রয়েছে তার।

এই জন্য ক্লাবের পরিচালন পর্ষদ এবং পাওলো মালদিনির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ২০০৭ সালের ব্যালন ডিঅঁর খেতাব জয়ী এই ব্রাজিলীয় তারকার। মিলানের প্রাক্তন সতীর্থ গেনারো গাত্তুসো গত মরসুম থেকে সাত বারের ইউরো চ্যাম্পিয়নদের কোচের দায়িত্ব পালন করছেন।

ইতালিতে পৌঁছনোর পর কাকা সাংবাদিকদের বলেন, ‘আমি সবসময় লিওনার্দোর সঙ্গে কথা বলি। আমরা বন্ধু। তবে মিলানে আমার যে কাজটি করতে হবে সেটি নিয়ে কখনো আলোচনা হয়নি।’ ২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আগে দীর্ঘ ৬ টি মরসুম মিলানে  কাটিয়েছেন কাকা। তবে ২০১৩ সালে ফের মিলানে ফিরে আসেন এই ব্রাজিলীয় সুপার স্টার। মিলানের হয়ে তিনি একটি করে চ্যাম্পিয়ন্স লীগ ও সিরি এ লীগের শিরোপা জয় করেছেন।

আজ শুক্রবার সানসিরোতে রোমার বিরুদ্ধে মরসুমের প্রথম হোম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে মিলান। যেখানে উপস্থিত থাকবেন ৩৬ বছর বয়সী এই ফুটবল তারকা। যদিও প্রথম ম্যাচে নেপোলির কাছে ৩-২ গোলে হেরে গেছে ক্লাবটি।

 

Related Posts

Leave a Reply