May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

মসজিদের টয়লেট পরিষ্কার করে দিলেন বিখ্যাত লিভারপুল তারকা সাদিও মানে!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমসঃ
সাদিও মানে। সেনেগাল ফুটবল তো বটে, আফ্রিকান ফুটবলের সবচেয়ে বড় তারকা তিনি। ২০১৬ সালে সাউথহ্যাম্পটন থেকে ৩৪ মিলিয়ন ইউরোতে লিভারপুলে নাম লেখানো সাদিও মানে এখন সবচেয়ে দামি আফ্রিকান ফুটবলারও। মাঠে ঢোকার আগে-পরে দোয়া আর গোল করার পর মাটিতে মাথা ঠেকিয়ে প্রার্থনার কারণে বেশ পরিচিত তিনি। নিয়মিত ফুটবলে নজর রাখেন যারা তারা সবাই সেনেগালের তারকা ফরোয়ার্ড সাদিও মানেকে একজন ধর্মপ্রাণ মুসলিম হিসেবে চেনেন।
এবার ২৬ বছর বয়সী সেই লিভারপুল তারকা খবরের শিরোনামে এলেন মসজিদের টয়লেট পরিষ্কার করে। গত শনিবার প্রিমিয়ার লিগে নিজেদের চতুর্থ ম্যাচে লেইস্টার সিটির বিরুদ্ধে ২-১ গোলে জয় পায় ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ওই দুই গোলের একটি ছিল মানের। ম্যাচের ১০ মিনিটের মাথায় গোল করেন তিনি। ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। খলিল লাহের নামে এক টুইটার ব্যবহারকারীর পোস্ট করা সেই ভিডিওটিতে দেখা যায়, একটি মসজিদের টয়লেট পরিষ্কার করছেন সাদিও মানে।
প্রসঙ্গত, লিভারপুলের হেথারলে এলাকার আল রহমা মসজিদে নিয়মিত দেখা যায় এই ফুটবলারকে।ফুটবলের পাশাপাশি দুস্থদের নিয়মিত দান ধ্যানও করেন মানে। আর সেই কারণে বেশ কয়েকবার শিরোনামও এসেছেন এই তারকা উইঙ্গার।

Related Posts

Leave a Reply