May 22, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বার্সেলোনার রাস্তায় এক নগ্ন মহিলার কান্ড! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

স্পেনের বার্সেলোনা গত ২০ বছরে অনেক উন্নত হয়েছে। তবে রাভাল এলাকাটি যেন দৃষ্টির আড়ালেই রয়ে গেছে! কারণটাও অবশ্য বেশ যৌক্তিক। একের পর এক অপ্রীতিকর ঘটনা ঘটে চলেছে এই এলাকায়।

সম্প্রতি ওই এলাকার একটি ভিডিও এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তাতে দেখা যায়, রাভাল এলাকার খোলা রাজপথের পাশে একটি পাবলিক টয়লেট। হঠাৎ তার ভিতর থেকে বেরিয়ে এলেন পুরোপুরি নগ্ন এক মহিলা। তিনি অবলীলায় রাস্তায় ঘোরাঘুরি করতে থাকেন। কিছুক্ষণ পর ওই টয়লেট থেকে বেরিয়ে এলেন খোলা গায়ের এক যুবক। তিনি ওই নগ্ন মহিলার কাছে গিয়ে তাকে কিছু বলেন। তার কথা প্রত্যাখ্যান করেন ওই মহিলা। এক সময়ে তাকে ধাক্কা দিতে দিতে টয়লেটে নিয়ে যান ওই যুবক। এরপর টয়লেটের ভিতরে ওই মহিলাকে ঢুকিয়ে দিয়ে তিনি বাইরে থেকে দরজা বন্ধ করে দেন। নিজে দরজায় ভর দিয়ে দাঁড়িয়ে থাকেন, যেন ওই মহিলা বেরোতে না পারেন।

পশ্চিমি মিডিয়ায় এরমধ্যেই ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে। তবে ওই মহিলা বা পুরুষটির কোনো পরিচয় দেওয়া হয়নি। স্থানীয় এক ব্যক্তি জানান, যে মহিলা ওই ঘটনা ঘটিয়েছেন তিনি এলাকায় সুপরিচিত। তার মানসিক সমস্যা আছে। তবে এই ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।

 

Related Posts

Leave a Reply