May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

এবার ছেলেকে দলে নেওয়ায় স্বজনপোষণের অভিযোগ ইনজামামের বিরুদ্ধে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

এর আগে ভাইপো ইমাম-উল-হককে জাতীয় দলে জায়গা করে দেওয়ার  অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। আরও একবার স্বজনপোষণের অভিযোগ উঠলো পাকিস্তানের বর্তমান প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের বিরুদ্ধে। এবারের অভিযোগটা আরও গুরুতর। এবার সরাসরি নিজের ছেলের পক্ষে সুপারিশের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে! যদিও কম বয়সী ক্রিকেটার হিসেবে অভিষেক ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়ে ইমাম দেখিয়ে দিলেছিলেন কাকা ইনজামাম ভুল করেননি।

ভাইপো সাফল্য পেলেও এবার ছেলের সুযোগ পাওয়া নিয়ে কাঠগড়ায় পাকিস্তানের প্রাক্তন ব্যাটিং কাণ্ডারি ইনজামাম। মুলতানের সুলতানের বিরুদ্ধে অভিযোগের আঙুলটা তুলেছেন পাকিস্তানের প্রাক্তন গ্রেট স্পিনার আবদুল কাদির। তবে সমালোচনার মুখে ইনজি পাশে পেয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানিকে। প্রাক্তন তারকার ওপর পূর্ণ আস্থা রয়েছে বলেই জানিয়েছেন পিসিবি বস। এমনকি ইনজামামের সতীর্থ এবং বন্ধু মোহাম্মদ ইউসুফও তাকে সমর্থন জানিয়েছেন এই ইস্যুতে।

বৃহস্পতিবার মানির সঙ্গে দেখা করেছেন ইনজামাম এবং জুনিয়র দলের নির্বাচক বাসিত আলী। কাদিরের অভিযোগ, ইনজামামের সমর্থনেই জাতীয় যুব দলে সুযোগ পেয়েছে তার ছেলে। কাদিরের দাবি, বাসিত তাকে বলেছেন, ছেলে ইবতিসাম-উল-হককে দলে নিতে ইনজামামই বাসিতকে বলেছেন। যদিও কাদিরের অভিযোগ অস্বীকার করেছেন ইনজি-বাসিত উভয়েই।

বৃহস্পতিবার ইনজি-বাসিতের সঙ্গে বৈঠকের পর এক প্রেস বিবৃতিতে নির্বাচকদের উপর আস্থা দেখিয়েছে পিসিবি। পিসিবি মুখপাত্র জানাচ্ছে, ‘দুই নির্বাচকের বিরুদ্ধে জল্পনা ছড়ানোয় হতাশ মানি। তবে দুই নির্বাচকের ওপর পূর্ণ আস্থা রয়েছে তার।’

Related Posts

Leave a Reply