May 10, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

শুধু অন্যকেই খাওয়ান না নিজেও নিজের দুধ পান করেন ইনি

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

আমেরিকার বার্নিং ম্যান ফেস্টিভ্যালের বিষয়টি অনেকেই হয়তো জানেন। সেখানকার নেভাদা রাজ্যে পালিত হয় একটি উৎসব। ব্ল্যাক রক সিটির মরুভূমিতে প্রতি বছর আয়োজন করা হয় এ উৎসবের। যদিও উৎসবটি ১৯৮৬ সালে সানফ্রান্সিসকোর সমুদ্রতীরে শুরু হয়েছিলে, তবে ১৯৯০ সালে সেখান থেকে নেভাদার মরুভূমিতে স্থানান্তরিত করা হয় উৎসবের ভেন্যু। এ উৎসবে অংশগ্রহণকারীরা ববাবরই গতানুগতিক ঘরানার বাইরে কিছু করে দেখান। এবারেও তার ব্যতিক্রম হয়নি।

মিকি আগারওয়াল নামক একজন মহিলা এবার ভিন্ন কিছু উপস্থাপন করেছেন বার্নিং ম্যানে। তিনি দুধ টেনে বের করার পাম্প দিয়ে নিজের বুকের দুধ বের করে বিলিয়েছেন মানুষদের মধ্যে। নিজের স্তনে পাম্পার লাগানো ছবিও আপ করেছেন ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্টে।

মিকি জানিয়েছেন- তিনি প্রতি তিন ঘণ্টা অন্তর অন্তর বুকের দুধ পাম্প করে বের করেন। উক্ত দুধ অন্যান্য মানুষও পান করেন। এতে তাদের হ্যাংওভার কাটে। কেউ কেউ সেই দুধ কফিতে মিশিয়ে ল্যাটসও পান করেন। তিনি আরও জানিয়েছেন- অনেকের মধ্যেই এ বিষয়ের উপর কৌতূহল দেখা গিয়েছে এবং নিজেরাও বিষয়টি করার চেষ্টা করছেন।

মিকি আগারওয়াল নিজেও পান করেছেন এই দুধ। তার মতে- এটির স্বাদ অনেকটা নারকেল নিংড়ানো রসের মতো। তবে এটি পান করলে হ্যাংওভার কাটে কি না সে বিষয়ে দ্বিমত রয়েছে।

Related Posts

Leave a Reply