May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কাছের মানুষটির দেওয়া চিহ্ন সারাজীবন বয়ে বেড়াতে হবে এই তারকাদের

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

পারিবারিক সহিংসতা যে শুধুমাত্র সমাজের নিম্ন শ্রেণীর মাধ্যেই বিদ্যমান এবং মাতাল স্বামীরাই তাদের স্ত্রীদের সাথে এই ধরণের কাজ করে থাকে তা কিন্তু নয়। এই ধরণের কাজ যে কেউ করতে পারেন। যে কোন পরিবারে এই ধরণের সহিংসতা হতে পারে। পারিবারিক সহিংসতা খুব উচ্চ শিক্ষিত লোকের থেকে শুরু করে নিম্ন মানের লোকের মধ্যে বিদ্যমান। যেকোন শ্রেণী পেশার মানুষই পারিবারিক সহিংসতা মত কাজের সাথে লিপ্ত থাকতে পারে।

আপনাদের সামনে আজকে কিছু হলিউড সেলিব্রেটি কথা তুলে ধরব যারা পারিবারিক সহিংসতার শিকার হয়েছে এবং একাই তা মোকাবেলা করেছে। তাদের এই গল্পগুলো শুনলে আপনি সত্যি অনেক অনুপ্রাণিত হবেন।

১। মারিয়া কেরে -টমি মোত্তল 

২০০৯ সালে  মারিয়া কেরে  একটা লাইভ অনুষ্ঠানে শিকার করেন যে, সে নাকি তাঁর স্বামীর দ্বারা মানুষিক নির্যাতনের শিকার হতেন। তাঁকে প্রতিনিয়ন তাঁর কর্মজীবন ও ব্যাক্তিগত জীবন নিয়ে মানষিক নির্যাতন করতেন।

২। হুটনি হোস্টেন -ববি ব্রাউন 

ববি ব্রাউন এবং হুটনি হোস্টেন-এর মধ্যকার হিংসাত্মক ও উগ্র বিয়েটা শেষ পর্যন্ত ইতি টানতেই হয়েছিল। আর শেষটা  হুটনি হোস্টেন  নিজের করেছিলেন।

৩।  মেডনা  – সেয়ান পেন্ন

মেডনা এবং তাঁর অস্কার জয়ী স্বামী সেয়ান পেন্ন মধ্যে ১৯৮৮ সালে বিবাদ তৈরি হয়েছিল। কারণটাও খুব শক্ত মেডোনার স্বামী মানুষের সামনেই তাঁর সাথে প্রচণ্ড বাজে ব্যবহার করেছিল যা সত্যিই অনেক কটাক্ষ ছিল মেডোনার জন্য।

৪। টিনা টার্নার -ইকা টার্নার 

টিনা টার্নার তাঁর স্বামী ইকা টার্নার দ্বারা ধর্ষিত হন এবং তাঁর শরীরের বিভিন্ন জায়গায় সিগারেট এর আগুনের ক্ষতবিক্ষত দাগ ছিল। এইসব কথা টিনা তাঁর আত্মজীবনীতে লিখেছেন এবং তাঁর স্বামী ইকা পরবর্তীরে সব দোষ স্বীকার করেছিল।

৫। হেলে  বেরি  

হেলে  বেরির প্রাক্তন প্রেমিকা তাঁকে খুব খারাপ ভাবে কানে আজ্ঞাত করে যার ফলে সে গুরুত্বর আহত হয়।  হেলে  বেরি   তাঁর প্রাক্তন প্রেমিকার নাম সবার সামনে প্রকাশ করেনি।

৬।  পামেলা এন্ডারসনে – টমি লি জোনস 

পামেলা এন্ডারসনের স্বামীর সাথে ঝগড়ায় এক পর্যায় তাঁকে লাথি মেরে বসে এবং লাথি মারার সময় পামেলার কোলে তাঁর সন্তান ছিল। এই ঘটনার পরে পামেলার স্বামী জনকে জেলেও যেতে হয়েছিল।

৭।  মেল গিবসন – অকাসানা

মেল গিবসন স্বীকার করেন যে তাদের দুইজনের মাধ্যে ঝগড়া চলাকালীন উত্তেজিত হয়ে তাঁর স্ত্রী অকাসানা তাঁকে আঘাত করে বসে। সেও রাগের মাথায় তাঁর স্ত্রীকে আঘাত করে দাঁত ভেঙ্গে দেনা।

৮। ডেনিস রিচার্ডস ও চার্লি সিন্

চার্লি সিন্ তাঁর প্রাক্তন স্ত্রীকে খুব নির্যাতন নির্যাতন করতেন এবং প্রায় সময়ই তাঁকে মেরে ফেলার হুমকি দিতেন।

Related Posts

Leave a Reply