May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

শেহবাগকে রীতিমতো তাড়িয়ে দেওয়া হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব থেকে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

শেহবাগের প্রস্থানে প্রশ্ন উঠে গেছে প্রীতির সঙ্গে তার সম্পর্ক নিয়ে। গত বছর প্রকাশ্যেই রয়্যালস ম্যাচের পরে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। কেন এবার প্রীতির দল ছাড়লেন শেহবাগ? নেপথ্যে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সম্প্রতি শেহবাগ জানান, ‘‘ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে একটা ই-মেইল করা হয়েছিল আমাকে, যেখানে জানানো হয় আসন্ন মরশুমে মেন্টর কিংবা ব্র্যান্ড অ্যাম্বাসাডরের আর প্রয়োজন নেই। কিংস ব্রিগেডের সদস্য হিসেবে বেশ ভাল সময় কাটিয়েছি। এটা ওদের সিদ্ধান্ত। সিদ্ধান্ত গ্রহণের সময় আমার কার্যত কোনও ভূমিকাই ছিল না।’’

এখানেই না থেমে শেহবাগ আরও জানান, ‘‘আমার মনে হয় না প্রীতির সঙ্গে ঘটা ঘটনার সঙ্গে এর কোন সম্পর্ক রয়েছে। যদি ওরা নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কিংবা মেন্টর চায়, সেটা ওরা সিদ্ধান্ত নেবে।’’ আসন্ন আইপিএলে কিংস ইলেভেন তাদের ঘর গুছিয়ে নিয়ে মাঠে নামতে চলেছে। কোচ ব্র্যাড হজকে সরিয়ে, আনা হয়েছে মাইক হেসনকে, যিনি কিছুদিন আগেই নিউজিল্যান্ডের কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন।

বীরেন্দ্র শেহবাগ শনিবার নিজেই টুইটারে জানিয়েছেন কিংসদের সঙ্গে বিচ্ছেদের কথা। টানা দুটি মরশুমে ক্রিকেটার হিসেবে পাঞ্জাবের হয়ে খেলার পরে কোচিং স্টাফ হিসেবে যোগ দেন তিনি। মেন্টরশিপের পাশাপাশি ক্রিকেট অপারেশন বিভাগের প্রধান ছিলেন শেহবাগ। দলের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণও করতেন তিনি।

তবে শেহবাগের মেন্টরশিপে মোটেই ভাল ফল করতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। আইপিএল তালিকায় যথাক্রমে অষ্টম, পঞ্চম এবং সপ্তম স্থানে শেষ করে কিংস ইলেভেন পঞ্জাব। গত মরশুমে রবিচন্দ্রন অশ্বিনকে অধিনায়ক করে প্রীতির কিংস ইলেভেন। তবে শুরুটা ভাল হলেও শেষটা মধুর হয়নি।

 

Related Posts

Leave a Reply