May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সমকামিতা, চার বার বিয়ে, ভাইয়ের সঙ্গে সম্পর্ক, বৈচিত্রে ভরা এই তারকার জীবন

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
হলিউডের মোস্ট-আলোচিত কাপল তাঁরা। ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলি। ভক্তকূল ভালবেসে তাঁদের নাম দিয়েছিল ব্র্যাঞ্জোলিনা। আট বছরের লিভ-ইন আর দু’বছরের বিয়ের সম্পর্কের পর পূর্ণচ্ছেদ!

কিন্তু এই দীর্ঘ সম্পর্কে কেন দাড়ি টানলেন ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ?’ একটি মার্কিন ওই ওয়েবসাইটের দাবি, বাচ্চাদের বড় করার ক্ষেত্রে পিটের আচার-আচরণ দেখে অসম্ভব হতাশ হয়ে পড়েছিলেন জোলি। তা ছাড়া অতিরিক্ত মাদক সেবন এবং মদ্যপানের জেরে পিট ঘনঘন রেগে যেতেন। তাতেও বিরক্ত হতেন জোলি। আর সেই জন্যই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন  ৪১ বছরের অস্কারজয়ী এই হলিউড অভিনেত্রী। দত্তক নেওয়া ছয় ছেলে-মেয়ে নিয়ে ভরা সংসার থেকে আলাদা হয়ে যান পিট্।

কিন্তু সম্পর্ক বিচ্ছেদের এটাই সূচনা নয়। চোদ্দ বছরে প্রথম কুমারীত্ব খুইয়েছিলেন জোলি। কিন্ডারগার্টেন থেকে শুরু হয়েছিল সেক্স লাইফ। সমকামী পার্টনারকে বিয়ে করবেন স্থিরও করেছিলেন। তারপর এক এক করে চারজনকে বিয়ে এবং বিচ্ছেদ। এমনকি ভাইয়ের সঙ্গে সম্পর্কের কোথাও রটে।

এমনি তার জীবনের রঙিন ছবি। তবে এর মাঝে অন্ধকারও আছে এক সময় মাদকে আসক্ত হওয়ার ছবিও ভাইরাল হয়। নিজের ব্রেস্ট সার্জারি করাতে হয় রোগ মুক্তির জন্য।

Related Posts

Leave a Reply