May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

কলিং বেল বাজিয়ে এলাকা কাঁপালো রহস্যময় মহিলা, খোঁজে পুলিশ!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বেশ কয়েকটি বাড়িতে একই সময়ে কলিং বেল বাজার শব্দ। কয়েক মিনিটেই দরজা খুললেও আগন্তুক গায়েব। ঘটনাটি প্রথমে কারুর মজা ভাবলেও পরে এক বাড়ির সারভিলিয়েন্স ক্যামেরায় ধরা পড়া দৃশ্যে ভীত সন্ত্রস্ত গোটা  এলাকা।

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি বাড়িতে ছোট পোশাক পরে খালি পায়ে বাড়ির দরজার দিকে হন্তদন্ত হয়ে ছুটে আসছেন এক মহিলা । কিন্তু কলিং বেল বাজিয়ে সেই মহিলা অদৃশ্য হয়ে গেলেন। বাড়ি থেকে বেরিয়ে আর কেউ দেখতে পেল না তাকে। আপাতত সেই রহস্যময় মহিলার পিছনে ছুটছে পুলিশ।

এই ঘটনার কথা পরের দিনই পুলিশকে জানায় ওই পরিবারের সদস্যরা। মন্টগোমারি কাউন্টির শেরিফের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে ওই ভিডিও। তিনিও বিষয়টি খতিয়ে দেখছেন। হাউস্টন থেকে ৯৬ কিলোমিটার দূরে অবস্থিত ওই বাড়িটি।

পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন, স্থানীয় সময় রাত সাড়ে ৩টা নাগাদ ওই ডোরবেলের শব্দ শোনা গিয়েছিল। তাদের এক প্রতিবেশী জানিয়েছেন, আশেপাশের কয়েকটি বাড়িতেও নাকি ওইদিন ডোরবেল বাজার ঘটনা ঘটে। তবে দরজা খুলে কেউই দেখতে পাননি নারীকে।

পুলিশ জানিয়েছে, কোনো নিখোঁজ মহিলার সঙ্গে ফুটেজে দেখা ওই নারীর চেহারার কোনও মিলও পাওয়া যায়নি। ফলে জল্পনা আরও বাড়ছে। ইতিমধ্যেই বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালাতে শুরু করেছে টেক্সাসের পুলিশ। এখনও পর্যন্ত ওই মহিলার পরিচয়ের কোনো কিনারা হয়নি।

Related Posts

Leave a Reply