May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ভারতকে হুমকি দিয়ে বসলেন শোয়েব আখতার !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

যুদ্ধবিমান ভূপাতিত করার পাশাপাশি দেশটির দুই পাইলটকে আটক করার দাবি করেছে পাকিস্তান। এর জের ধরে নতুন করে দেশ ‍দুটির মধ্যে যুদ্ধের মতো পরিস্থিতি বিরাজ করছে।

দু’দেশের উত্তেজনা পরিস্থিরি মধ্যে ভারতকে সৌহার্দ্যের বার্তা দিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। ওয়াসিম আকরাম বলেন, ‘শান্ত হও, পাকিস্তান তোমাদের শত্রু নয়’। জঙ্গিবাদ ভারত ও পাকিস্তান দু’দেশেরই শত্রু। দু’দেশকেই একসঙ্গে এর বিরুদ্ধে লড়াই করতে বললেন তিনি।

এদিকে দেশটির আরেক প্রাক্তন ক্রিকেটার ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব আখতার একটি টুইট করেছেন। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী ইমরান খান এবং আন্তঃবাহিনীর ডেপুটি জেনারেল গত কয়েকদিন ধরে বারবার বলেছেন, যুদ্ধ নয় শান্তি চাই। তারা বারবার আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের কথা বলেছেন।’

পোস্টটিতে পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে নিজের একটি ছবি যুক্ত করেছেন শোয়েব। ‘পাকিস্তান জিন্দাবাদ’ এবং ‘পাকিস্তান স্ট্রাইক ব্যাক’ হ্যাশট্যাগ দেওয়া টুইটের শেষে পাল্টা হুমকি দিয়ে তিনি লিখেছেন, ‘তবে কেউ যদি আমাদের সার্বভৌমত্বের ওপর আঘাত হানতে চায়; তাদেরকে সমুচিত জবাব দেওয়া হবে।

Related Posts

Leave a Reply