May 15, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্ল্যানচেট অ্যাপ : ভূতের কবলে নাজেহাল তরুণী!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

খন তখন যেমন খুশি অ্যাপ ডাউনলোড করার বিপদ অনেক। না, আপনার মোবাইলের মেমরি জ্যাম হওয়ার কথা এখানে হচ্ছে না। সে সব ঝক্কি সামলে নেওয়া যায়। কিন্তু এমন কিছু অ্যাপ বাজারে ঘুরছে, যার ঠেলা সামলাতে শেষমেশ ওঝা বা একসরসিস্ট ডাকতে হতে পারে। পেরুর লিমা প্রদেশে সম্প্রতি এক আশ্চর্য ঘটনা ঘটেছে। প্যাট্রিসিয়া কুইপ নামের এক তরুণী ওউইজা বোর্ড মোবাইল ফোন অ্যাপ ডাউনলোড করেছিলেন। প্রসঙ্গত, ওউইজা বোর্ড ব্যাবহৃত হয় প্ল্যানচেটের সময়ে আত্মা নামানোর কাজে। অ্যাপ ডাউনলোড করে তা নিয়ে মজাও করেন প্যাট্রিসিয়া বন্ধুদের সঙ্গে। তার পরে একসময় বাড়ি ফিরে আসেন।

বাড়ি ফিরে বেশ অসুস্থ বোধ করতে শুরু করেন প্যাট্রিসিয়া। হঠাৎই মেঝেয় ছিটকে পড়ে যান এবং তাঁর মুখ দিয়ে গেঁজলা বেরুতে শুরু করে। উপায়ান্তর না-দেখে তাঁর বাবা-মা অ্যাম্বুলেন্স ডাকতে বাধ্য হন। হাসপাতালে নিয়ে গেলে প্যট্রিসিয়া চিৎকার করতে থাকেন ৬৬৬ আর আমাকে ছেড়ে দাও… আমাকে ছেড়ে দাও বলে। তাঁর গলার স্বর তখন বদলে গিয়েছে। আর তাঁর হাবভাব এতটাই অদ্ভুত যে, বাবা-মাও তাঁকে দেখে ভিড়মি খাচ্ছেন। উপস্থিত অনেকেই মত প্রকাশ করেন, তিনি পজেসড।

হাসপাতালে সাইকিয়াট্রিস্টরা জনান, ওউইজা বোর্ড নিয়ে খেলার ফলে তাঁর ভিতরে কোনো প্রকার হিস্টিরিয়া দেখা দিয়েছে। শেষ পর্যন্ত প্যাট্রিসিয়াকে হাসপাতালের সাইকিয়াট্রি বিভাগে ভর্তি করতে হয়। এই মুহূর্তে ওউইজা ছাড়াও ঘরে ভূত রয়েছে কিনা বোঝার জন্য অ্যাপ, সামনে উপস্থিত ব্যক্তিদের মধ্যে কয় জন ভূত তা জানার অ্যাপ ইত্যাদি বেশ জনপ্রিয়। এই জাতীয় প্যারানর্মাল অ্যাপ-কে সকলেই হালকাভাবে নিয়ে থাকেন। প্যাট্রিসিয়ার ঘটনা কি তাঁদের সামনে ভিন্ন কোনো ভাবনার খোরাক রাখল?

Related Posts

Leave a Reply