May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সাফল্য পেতে এই তারকারা বেমালুম চেপে যান বিয়ের খবর

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
নেক ত্যাগ করলে তবেই ক্যারিয়ারে সাফল্য আসে। মানুষ কত স্বার্থত্যাগই না করেন এর জন্য। কিন্তু সাফল্য পেতে এই তারকারা লুকিয়ে রেখেছিলেন নিজেদের বিয়ের খবরই।
হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্টিক হিরো বলে পরিচিত গিরীশ কুমার। বলিউড ডেবিউ (অভিষেক) ২০১৩ সালে শ্রুতি হাসানের বিপরীতে রামাইয়া বাস্তাবাইয়া ছবি দিয়ে। ২০১৫ সালে ছেলেবেলার বন্ধু কৃষ্ণ মাঙ্গওয়ানিকে বিয়ে করেন। কিন্তু ক্যারিয়ারের স্বার্থে বিয়ের কথা প্রকাশ করেননি।

অঙ্গদ হাসিজা ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির হার্টথ্রব। স্বপ্নে বাবুল কা…বিদায়-এ তাকে আলেখের ভূমিকায় দেখা গিয়েছিল। স্ত্রী পরণীতের সঙ্গে পাঞ্জাবে পরিচয়। কেউ জানতেই পারেনি হার্টথ্রব অঙ্গদের ১১ বছরের দাম্পত্য জীবন!

এক হাজারো মে মেরি বহেনা হ্যায়, পবিত্র রিস্তার মতো হিট সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন করণ সুচক। স্ত্রীর নাম নন্দিতা ভান্ডারি। ২০১৫ সালে বিয়ে। কিন্তু ক্যারিয়ারের স্বার্থে বিয়ের খবর গোপন রেখেছিলেন তিনিও।

টেলিভিশন স্টার অভিনেশ রেখি ২০০৮ সালে ‘রু বা রু’ ফিল্মের হাত ধরে বলিউড ডেবিউ করেন। তারপর অবশ্য ফিল্মে খুব বেশি জনপ্রিয় হতে পারেননি। তার জনপ্রিয়তার সবটাই টেলিভিশন সিরিয়াল থেকে। ২০১০ সালে স্ত্রী রেইসাকে বিয়ে করেন। তিনিও চেপে যান বিয়ের খবর।

ক্যারিয়ারের স্বার্থে বিয়ে গোপন করেছেন ফিল্ম এবং টেলিভিশন তারকা বরুণ সোবতিও। বরুণ স্কুলের বন্ধু পশমিন মানচান্দাকে বিয়ে করেন। ক্যারিয়ারের প্রথম দিকে তার বিয়ের সম্পর্কে কেউই জানতেন না। বরুণ একজনের সঙ্গে ডেট করছেন এ নিয়ে জল্পনাও শুরু হয়ে যায়। তখনই মৌনতা ভেঙে বিয়ের কথা ভক্তদের জানান তিনি।

Related Posts

Leave a Reply