May 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘তৈমুর তার মেয়ের ভবিষ্যত প্রেমিক’, বলেন কি ইনি ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তিনের কোটাও এখনও পূর্ণ করেনি তৈমুর আলি খান। অন্য দিকে তৈমুরের বান্ধবী হিসেবে যাকে কল্পনা করা হচ্ছে ফেব্রুয়ারিতে সবে মাত্র দুয়ের কোটা পেরিয়েছে সেও। আর ইতিমধ্যেই তাদের দু’জনকে ভবিষ্যৎ প্রেমিক-প্রেমিকার আসনে বসিয়ে ফেললেন মেয়ের বাবা! বলেন, মেয়ে বড় হয়ে তৈমুরের সঙ্গে ডেট করবে আর সে জন্য তিনি চান না তৈমুরকে ভাই সম্বোধন করুক তার মেয়ে। বলতে পারেন দু’বছরের খুদের এমন দূরদর্শী পিতা কে?

তিনি করণ জোহর। রেডিও শো ‘কলিং করণ’-য়ে অন এয়ার এমন সম্ভাবনার কথা বলেছেন তিনি। কিন্তু হঠাৎ এমন কথা বলতে গেলেন কেন? বিষয়টা তাহলে একটু খুলেই বলা যাক।

এই শো-এ কলার ফোন করে বিভিন্ন বিষয় করণের সঙ্গে শেয়ার করেন। তাদের সমস্যার কথা বলেন এবং করণ তা যথাসাধ্য সমাধানের চেষ্টা করেন। সম্প্রতি এক কলার ফোন করে করণকে তার কিছু সমস্যার কথা জানান। সমস্যাটা এরকম, এক ছেলেবেলার বন্ধুর সঙ্গে তার সম্পর্ক হয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত ছোট থেকেই তারা দু’জন একে অপরকে ভাই এবং বোন বলে সম্বোধন করে আসছেন। কারণ তাদের বাবা-মা ছোট থেকে তাদের এমনই সম্বোধন করতে শিখিয়েছেন। এখন কোনওভাবেই সম্পর্কের কথা তারা পরিবারে জানাতে পারছেন না।

সমস্যার সমাধান কীভাবে করা যেতে পারে তার একটা পরামর্শ করণ জোহর তাকে দিয়েছেন। তার পাশাপাশি নিজের মেয়ে রুহি জোহর আর তৈমুরের প্রসঙ্গ টেনে তাদের ডেট করা নিয়ে ওই মন্তব্য করেছেন। করণ জানান, তিনি কখনও চান না যে রুহি আর তৈমুর একে-অপরকে ভাই-বোন বলে ডাকুক। কারণ কে বলতে পারে, তারা হয়ত বড় হয়ে ডেট করবে। যদি এমন হয় তাহলে তার খারাপ লাগারও কিছু নেই বলে জানান করণ।

Related Posts

Leave a Reply