May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আপনার জন্মের সঙ্গে কি ৪ এর গেরো ? তাহলে …

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
চার-এর গেরো! ৪ সংখ্যাটির সঙ্গে যাঁদের জন্মতারিখ যুক্ত তাঁদের জীবনে নানা অপ্রত্যাশিত, আকস্মিক ও আশ্চর্য ঘটনা ঘটে থাকে। কারণ, সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজি অনুসারে ৪ সংখ্যাটিকে বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বলা হয়, রাহু হচ্ছেন এই সংখ্যার অধিপতি।  কোনও মাসের ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে যাঁদের জন্ম তাঁদের উপর এই সংখ্যার বিশেষ প্রভাব সৃষ্টি হয়। আপনার জন্মের সঙ্গেও কি জড়িয়ে রয়েছে ৪? তাহলে জেনে নিন, নিউমেরোলজি আপনার সম্পর্কে কী বলে—

১. চিন্তাভাবনার ক্ষেত্রে আপনি গতানুগতিক নন, বরং প্রথার বিরুদ্ধে ভাবাই আপনার অভ্যাস। আপনি কাজ করতে ভালবাসেন, আর যারা কাজ করে না, তাদের আপনার নাপসন্দ। আপনি সৎ ও নিষ্ঠাবান। জীবনে অনেক ক্ষেত্রেই এমন পরিস্থিতি আসবে যখন কোনও নিকট জনের সাহায্যে আপনি জীবনে বিশেষ উন্নতি করতে পারবেন।

২. যাদের জন্মতারিখ ১,২,৪ বা ৭ তাদের সঙ্গে আপনার খুবই সুসম্পর্ক স্থাপিত হবে। কিন্তু যাদের জন্মতারিখ ৮ তাদের সঙ্গে আপনার সম্পর্ক হবে অম্লমধুর। হয় তারা আপনার অত্যন্ত হিতকারী বন্ধু হবেন, অথবা চরম শত্রু।

৩. বেড়ানোর ব্যাপারে আপনাকে একটু সতর্ক থাকতে হবে। কারণ বেড়াতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হওয়ার সম্ভাবনা আপনার প্রবল।

৪. আর্থিক ক্ষেত্রে অনিশ্চয়তা আপনাকে সারাজীবন তাড়া করে বেড়াবে। আকস্মিকভাবে চূড়ান্ত আর্থিক উন্নতি এবং তারপরেই চরম আর্থিক দুর্দশা, কিংবা তার উল্টোটা— এমনটা চলতেই থাকবে আপনার জীবনে। অপ্রত্যাশিত কোনও উপায়ে, যেমন কোনও আত্মীয়ের মৃত্যুতে, হঠাৎ করে বেশ কিছু টাকা আপনার হাতে চলে আসতে পারে।

৫. শারীরিক দিক থেকে এমন কোনও রোগে আপনি আক্রান্ত হবেন যেগুলো চট করে ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে না, কিংবা বহুদিন ধরে ভোগায়। যেমন, মানসিক অবসাদ, ব্লাড প্রেসার, হার্টের সমস্যা বা আর্থারাইটিস ইত্যাদি।

৬. পেশাগত ক্ষেত্রে প্রচুর পরিশ্রম সত্ত্বেও আপনি আপনার কাজের যোগ্য মর্যাদা পাবেন না। তবে তথ্যপ্রযুক্তি ক্ষেত্রের পেশায় আপনার উন্নতির সম্ভাবনা রয়েছে।

৭. সংগীতে আপনার বিশেষ আসক্তি রয়েছে। বিশেষত একটু পুরনো দিনের শান্ত বা বিষাদাচ্ছন্ন গান আপনি ভালবাসেন।

Related Posts

Leave a Reply