May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

৪৬ লাখে টাকার মেশিন কিনতে গিয়ে হাওয়া পুলিশ কর্তার ছেলে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

যেন কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে এলো। এক পুলিশ কর্মকর্তার নিখোঁজ ছেলেকে খুঁজতে গিয়ে পুলিশ  পারলো আর যাদের খোঁজ পেল তা দেখে খোদ পুলিশের চোখ ছানাবড়া।

জানা গেছে দিল্লির এক উচ্চ্পদস্থ পুলিশ কর্তার ছেলে টাকা ছাপানোর মেশিন কিনতে ঋণ করে ৪৬ লাখ টাকা দেয় কিছু লোককে। কিন্তু টাকা দিলেও মেলেনি সেই মেশিন। ফলে পাওনাদের চাপে এলাকা ছাদে পুলিশ কর্মকর্তার ছেলে।

জানা গেছে, ‘এমন মেশিন দেব যা থেকে একদম আসল টাকা বেরোবে’ এমন কথা শোনার পরই টাকা তৈরির মেশিন কিনতে উদগ্রীব হয়ে পড়ে দিল্লির এক পুলিশ কর্মকর্তার ছেলে। এ জন্য বেশ কয়েকজনের কাছ থেকে বিপুল অঙ্কের টাকা ধারও করে। কিন্তু টাকার বিনিময়ে যারা মেশিন দেবে বলেছিল শেষ পর্যন্ত জানা যায় তারা আসলে প্রতারক।

ফলে পাওনাদের চাপে গা ঢাকা দেয় পুলিশ কর্মকর্তার ছেলে। ছেলেকে উদ্ধারে শেষ পর্যন্ত তদন্তে নামে পুলিশ। এ সময় দু’জনকে গ্রেফতার করা হয়। মিলে নিখোঁজ ছেলের সন্ধানও। এরপরই জালিয়াতির ঘটনায় তদন্তে নামে পুলিশ। গ্রেফতার করে বিমল রাজেশ পাটিল এবং সুরজ কুমারকে।

জানা যায়, এ দু’জন এমন একটি দলের সদস্য, যাদের কাজ সাধারণ মানুষকে বোকা বানিয়ে টাকা আত্মসাৎ করা। ‘এমন মেশিন দেব যা থেকে একদম আসল টাকা বেরোবে।’ এ দাবি করে প্রথমে তারা টাকা সংগ্রহ করে। এরপর মেশিন ভেঙে গেছে বা এ ধরনের নানা অজুহাত দিয়েই পালিয়ে যায়। প্রতারক চক্রের বাকিদের ধরতে তল্লাশি চলছে।

Related Posts

Leave a Reply