May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

নিজেই নিজেকে গলা টিপে খুন? ভূত বিশেষজ্ঞের পরিণতি

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভূত বিশেষজ্ঞ গৌরব তিওয়ারির অস্বাভাবিক ও রহস্যজনক মৃত্যু নিয়ে এরমধ্যেই বিস্তর জল্পনা হয়েছে। গৌরবের স্ত্রী-র দাবি তার স্বামীকে কোনও এক অশুভ শক্তি বেশ কয়েকদিন ধরেই টানছিল। গৌরব তার পরিবারের সদস্যদের বলেছিলেন, তিনি কোনওভাবেই সেই শক্তিকে ঠেকিয়ে রাখতে পারছেন না। প্রথমে মনে করা হচ্ছিল তেমনই কোনও অশুভ শক্তির প্রভাবেই কী মৃত্যু হয়েছে গৌরবের? তবে ফরেন্সিক তদন্তে উঠে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। ভূত বিশেষজ্ঞ গৌরব নিজেই নিজের দু হাত দিয়ে গলা টিপে ধরে ছিলেন। আর তাতেই গৌরবের মৃত্যু হয়েছে, দাবি রিপোর্টে।

দ্বারকায় নিজের ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার হয় গৌরবের দেহ। তদন্তকারীদের সবচেয়ে আশ্চর্য করেছে যে বিষয়টা, তাহল একজন সাধারণ মানুষ কীভাবে নিজের গলা নিজেই টিপে ধরতে পারেন। প্রসঙ্গত, গৌরবের গলায় একটি কালো দাগ দেখতে পায় তদন্তকারী দল। পুলিশের ধারণা শাওয়ারের সঙ্গে কোনও কাপড় বেঁধে হয়তো নিজের গলায় ফাঁস দিয়েছিলেন গৌরব। না হলে তিনি নিজেই নিজের গলা টিপে ধরে ছিলেন। তবে জানা গিয়েছে, এই ঘটনার আগের রাতে গৌরবের তার স্ত্রীর সঙ্গে মারাত্মক অশান্তি হয়েছিল, এবং রাগে তিনি তার ফোন ছুঁড়ে ফেলে দেন।

পুলিশ ও তদন্তকারী দল আরও জানিয়েছে, মৃত্যুর আগে যথেষ্ট খুশিতে ছিলেন গৌরব। কারণ, মৃত্যুর ১৭ ঘন্টা আগে নিজের টুইটার অ্যাকাউন্টে ম্যাগাজিনের কভার পেজে নিজের ছবি বেরনোর জন্য আনন্দপ্রকাশ করেছিলেন গৌরব।

Related Posts

Leave a Reply