May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ফুল না দেওয়ায় স্ত্রীর মার খেয়ে হাসপাতলে স্বামী!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

বেচারা স্বামীর দোষ এক বিশেষ দিনে স্ত্রী’কে ফুল দেননি! আর বাড়ির কাজেও সাহায্য করতে চাননি। কিন্তু এ কারণে তার সাথে এমন ঘটনাও যে হতে পারে, তা কল্পনা করেতে পারেননি লোনেল পোপা। বর্তমানে হাসপাতালের বিছানায় শরীরের যন্ত্রণা কাতরাচ্ছেন। আর বার বার মনে করছেন তিনি কি ‘ভুল’ই না করেছিলেন!

রোমানিয়ার উত্তর-পূর্বে ভাসলুই প্রদেশের বাসিন্দা লোনেল পাপা ও তার স্ত্রী মারিনেলা বেনেয়া। এই দম্পতির ১৫ বছরের একটি ছেলেও রয়েছে। কাজ শেষে রাতে প্রায় দেরি করে ঘরে ফেরেন লোনল। আর এ কারণে স্ত্রী’র সঙ্গে প্রায় ঝগড়া হতো তার। আন্তর্জাতিক নারী দিবসের দিনও সেই একই অবস্থা। তার ওপর স্ত্রীর জন্য ফুলও আনেননি লোনল। অভিযোগ, রাগের মাথায় স্বামীকে ছুরি হাতে আঘাত করে বসেন স্ত্রী মারিনেলা। আঘাত গুরুতর হওয়ায় সাথে সাথে লোনেলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, লোনেলের শরীরে একাধিক ক্ষত হয়েছে। অস্ত্রোপচারের পর তা স্বাভাবিক পরিস্থিতিতে আনার চেষ্টা করা হয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনার পর নিজের দোষ স্বীকার করে নিয়েছে মারিনেলা। স্বামীকে নিয়ে তার অভিযোগ, প্রতিদিনই রাতের বেলায় দেরি করে ঘরে ফিরত লোনেল। এমনকি ৭ তারিখ রাতেও একই অবস্থায় ঘরে ফেরেন। এই নিয়ে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রীকে গালমন্দ করেন লোনেল।যদিও স্বামীর এই হাল করলেও বিন্দুমাত্র অনুতপ্ত নন মারিনেলা। তবে হ্যাঁ নিজের শক্তি নিয়ে কিঞ্চিৎ হলেও আশ্চর্য হয়েছেন বটে!

Related Posts

Leave a Reply