May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

লাগবে না কোন পুজো, প্রতি বৃহস্পতিবার শুধু বিষ্ণুর সহস্র বার নাম নিলেই বিশ্বজয় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

গুণী মানুষদের মতে বৃহস্পতিবার হল ভগবান বিষ্ণুর আরধনা করার দিন। তাই তো এদিন যদি সকাল সকাল ঘুম থেকে উঠে শুদ্ধ শরীর এবং বস্ত্রে হাজার বার দেবের নাম নেওয়া যায়, তাহলে আরও অনেক উপকার মেলে তা জানলে  উঠবে। তাহলে আসুন জানাই যাক প্রতি বৃহস্পতিবার ভগবাম বিষ্ণুর নাম নিলে কী কী উপকার মিলতে পারে?

১. কেটে যাবে সব গ্রহ দোষ : নির্দিষ্ট সময় অন্তর অন্তর গ্রহ-নক্ষত্রের অবস্থান যখন যখন বদলায়, সেই মতো আমাদের জন্ম কুষ্টিতে কোন গ্রহ শক্তিশালী হয়ে ওঠে, তো কোনও কোনওটা বেজায় দুর্বল হয়ে পরে। শুধু তাই নয়, কিছু গ্রহের প্রভাবে নানাবিধ খারাপ ঘটনা ঘটার আশঙ্কাও বৃদ্ধি পায়। আর ঠিক এই পরিস্থিতিকেই গ্রহ দোষ বলা হয়ে থাকে। 

২. থাকবে না টাকা-পয়সা সংক্রান্ত কোন ঝামেলা : একেবারে ঠিক শুনেছেন বন্ধু। শাস্ত্র মতে এক মনে বিষ্ণু সহস্রনাম নিলে চারিপাশে পজেটিভ শক্তির মাত্রা এতটাই বৃদ্ধি পায় যে তার প্রভাবে অর্থনৈতিক উন্নতি ঘটতে সময় লাগে না। সেই সঙ্গে যে কোনও ধরনের অর্থনৈতিক সমস্যাও মিটে যায়

৩. দুশ্চিন্তা থেকে মুক্তি : নিয়মিত এক মনে ভগবান বিষ্ণুর নাম নিলে শরীর এবং মস্তিষ্কের অন্দরে এমন কিছু পরিবর্তন হতে শুরু করে যে তার প্রভাবে স্ট্রেস লেভেল তো কমেই, সেই সঙ্গে দুশ্চিন্তা এবং অ্যাংজাইটিও কমে যেতে শুরু করে।

৪. যে কোনও সমস্যা মিটে যায়: একেবারে ঠিক শুনেছেন বন্ধু। শাস্ত্র মতে প্রতি বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর নাম নিলে যে কোন ধরনের বাঁধা সরে যেতে যেমন সময় লাগে না, তেমনি যে কোনও সমস্যাও মিটে যায় চোখের পলকে। ফলে হারিয়ে যাওয়া সুখ-শান্তি ফিরে আসতে সময় লাগে না।

৫. রোগ-ব্যাধি হবে দূর : বাকি জীবনটা যদি সুস্থভাবে বাঁচতে চান, তাহলে ভগবান বিষ্ণুর নাম নিতে ভুলবেন না যেন! কারণ পুরান অনুসারে নিয়মিত দেবের নাম নিলে বাস্তবিকই ছোট-বড় সব রোগ দূরে পালায়। ফলে আয়ু বাড়ে চোখে পরার মতো।

৬. কাছেও ঘেঁষবে না  কোনও বিপদ :এমনটা বিশ্বাস করা হয় যে দেবের নামের অন্দরে এত মাত্রায় পজেটিভ শক্তি মজুত রয়েছে যে তার প্রভাবে কোনও ধরনের বিপদ ঘটার আশঙ্কা যেমন কমে, তেমনি ভগবান বিষ্ণুর আশীর্বাদে খারাপ সময়ও কেটে যায়। শুধু তাই নয়, কালো যাদুর খারাপ প্রভাব থেকেও রক্ষা মেলে। সেই সঙ্গে প্রতিপক্ষদের নিকেশ ঘটতেও সময় লাগে না।

৭. পাপের হাত থেকে রক্ষা মেলে: একথা আমাদের সবাইকেই মানতে হবে যে কারণ-অকারণে আমরা অনেক সময়ই এমন কিছু ভুল কাজ করে ফেলি, যার বোঝা আমাদের সারা জীবন বয়ে নিয়ে চলতে হয়। শুধু তাই নয়, এ জীবনেই সেই পাপ কর্মের শাস্তিও পেতে হয়। কিন্তু যদি ভগবান বিষ্ণুর নাম নেওয়া শুরু করেন, তাহলে কিন্তু পাপের শাস্তির হাত থেকে রক্ষা মিলতে পারে।

৮. সন্তান লাভ : হাজারো চেষ্টা করেও কি বাবা-মা হওয়ার স্বপ্ন পূরণ হচ্ছে না? তাহলে বন্ধু আজ থেকেই ভগবান বিষ্ণুর সহস্র বার নাম নেওয়া শুরু করুন। দেখবেন উপকার পাবেই পাবেন।

Related Posts

Leave a Reply