May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

জীবনে সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে প্রতি সোমবার যদি শিবের এই স্তোত্র পাঠ করেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ই সব স্তোত্র পাঠ করলে কী কী উপকার পাওয়া যাতে পারে সে সম্পর্কে অনেকেই খোঁজ রাখেন না। যেমন শিব পঞ্চঅকশরা স্তোত্রের কথাই ধরুন না। একাধিক প্রাচীন বই অনুসারে প্রতি সোমবার দেবাদিদেবের আরাধনা করার পর যদি এই শ্লোকটি পাঠ করা যায়, তাহলে একাধিক উপকার মেনে।
শ্রী শঙ্করাচার্যের লেখা এই স্তোত্র পাঠ করে যদি নিয়মিত দেবের আরাধনা করা যায়, তাহলে সাধারণত যে যে সুফলগুলি পাওয়া যায়, সেগুলি হল…

মনের জোর বাড়ে: এমনটা বিশ্বাস করা হয় যে নিয়মিত এই মন্ত্রটি যদি এক মনে জপ করা যায়, তাহলে মনের জোর এতটা বেড়ে যায় যে ভয়ের পাহাড় পেরতে সময় লাগে না। শুধু তাই নয়, শাস্ত্র মতে এই মন্ত্রটি এতটাই শক্তিশালী যে দুঃখ, মানসিক অবসাদ এবংদুশ্চিন্তা কমাতেও সাহায্য করে থাকে।
খারাপ শক্তি পালায় : শাস্ত্র মতে শিব পঞ্চকশরা স্তোত্র পাঠ করা শুরু করলে গৃহস্থে কোনও ধরনের বিপদ ঘটার আশঙ্কা হ্রাস পায়। বিশেষত কোনও ধরনের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা একেবারে কমে যায়। ফলে নিরাপদে এবং সুখে-শান্তিতে কেটে যায় বাকি জীবন।
গ্রহ দোষ থেকে মুক্তি : প্রতিদিন ১০৮ বার এই মন্ত্রটি পাঠ করলে জন্মকুষ্টিতে থাকা গ্রহ-লক্ষত্রের খারাপ প্রভাব কেটে যেতে সময় লাগে না। ফলে জীবন পথে চলতে চলতে দুঃখ-কষ্টের সম্মুখিন হওয়ার আশঙ্কা যায় কমে। 

দৈহিক ক্ষমতা বাড়ে: শাস্ত্র মতে এই মন্ত্রটি এতটাই শক্তিশালী যে পাঠ করা মাত্র দেহের অন্দরের শক্তি বৃদ্ধি পেতে শুরু করে। ফলে ক্লান্তি যেমন দূর হয়, তেমনি ছোট-বড় নানা রোগ ধারে কাছেও ঘেঁষতে পারে না। ফলে আয়ু বৃদ্ধি পায়।
অর্থনৈতিক উন্নতি ঘটে: আজ থেকেই প্রতি দিন ১০৮ বার এই স্তোত্রটি পাঠ করা শুরু করুন। যে কোনও ধরনের অর্থনৈতিক সমস্যা তো মিটবেই, সেই সঙ্গে দেবের আশীর্বাদে কর্মক্ষেত্রে উন্নতি লাভের পথও প্রশস্ত হতে শুরু করবে। ফলে নিমেষে পদন্নতি ঘটবে। সেই সঙ্গে সম্মানও বৃদ্ধি পাবে চোখে পরার মতো। 

প্রতিপক্ষদের নিকেশ ঘটবে: আজকের দুনিয়ায় যেখানে বেশিরভাগই নিজেদের ভাল ছাড়া আর কিছুই ভাবে না। সেখানে আমাদের ক্ষতি করতে চায়, এমন লোকের সংখ্যা যে নেহাতই কম নয়, তা কি আর বলার অপেক্ষা রাখে! শ্রাস্ত্র মতে শিব পঞ্চকশরা স্তোত্রটি নিয়মিত পাঠ করলে দেবের আশীর্বাদ লাভ হয়। ফলে প্রতিপক্ষদের নিকেশ ঘটতে সময় লাগে না। সেই সঙ্গে কালো যাদুর প্রভাবও কেটে যায়। ফলে কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা আর থাকে না বললেই চলে।
কর্মক্ষেত্রে চরম সফলতার স্বাদ মেলে: ৩০ পেরতে না পেরতেই কি বাড়ি, গাড়ি এবং মোটা মাইনের চাকরি পেতে চান, তাহলে বন্ধু, সোমবার করে শিব পঞ্চকশরা স্তোত্র পাঠ করতে ভুলবেন না যেন! কারণ এমনটা বিশ্বাস করা হয় যে এই মন্ত্রটি পাঠ করা শুরু করলে সর্বশক্তিমানের আশীর্বাদ লাভ হয়। –

Related Posts

Leave a Reply