May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

১৩ প্রাণ নিয়েও সাধ মিটলো না নববিবাহিতার !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

চ্ছের বিরুদ্ধেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন পাত্রী। প্রেমিকের সঙ্গে সম্পর্ক থাকায় স্বামীকে মোটেই পছন্দ ছিল না নববিবাহিতা স্ত্রীর। তাই বিয়ের পর থেকেই স্বামীকে পৃথিবী থেকে সরানোর ফন্দি আঁটছিলেন। সুযোগটা এসেওছিল। তবে পরিকল্পনার ভুলে স্বামী নন, মৃত্যু হয়েছে শ্বশুর বাড়ির ১৩ সদস্যর।খবর অনুযায়ী, পাকিস্তানের মুজফফরগড়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। দুধের সঙ্গে বিষ মেশানোর ফলেই এই বিপত্তি ঘটে।

জানা গেছে, মাস দুয়েক আগে আসিয়ার সঙ্গে মুজাফফরগড়ের আমজাদের বিয়ে হয়। কিন্তু এই বিয়েতে আসিয়ার মত ছিল না। ইচ্ছের বিরুদ্ধে বিয়ে হওয়ার কারণে প্রেমিকের সঙ্গেও সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন তিনি। এ কারণে তিনি আমজাদকে খুনের পরিকল্পনা করেন। সম্প্রতি দুধের সঙ্গে বিষ মিশিয়ে দেন। মনে করেছিলেন, তাঁর স্বামী ওই দুধ খাবেন। কিন্তু কোনো একটি কারণে আমজাদ দুধ খাননি।

আমজাদের মা অর্থাৎ আসিয়ার শাশুড়ি ওই দুধ দিয়ে লাচ্ছি তৈরি করে পরিবারের সকলের মধ্যে ভাগ করে দেন। বিষয়টি আসিয়া জানতেন না। শিশুসহ বাড়ির ২৭ জন সদস্য ওই লাচ্ছি খেয়ে অসুস্থ হয়ে পড়ে। হাসপাতালে যাওয়ার পর ১৩ জনের মৃত্যু হয়। পরে আসিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের অনুমান, ওই বিষের যোগান আসিয়াকে তাঁর প্রেমিকই দিয়েছিলেন। যদিও ঘটনার পরই পলাতক আসিয়ার প্রেমিক। 

Related Posts

Leave a Reply