May 17, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ঘটনা জানার পরেও তাকে বিয়ে করতে মরিয়া তিন প্রেমিকা

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
কসঙ্গে তিনজন মেয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন এক যুবক! কিন্তু ঘটনা জানাজানি হওয়া সত্ত্বেও তাকে বিয়ে করার জন্য মরিয়া তিন বান্ধবীই!

কী ভাবছেন? অক্ষয় কুমারের ‘গরম মশলা’ ছবির চিত্রনাট্য শোনাচ্ছি? একেবারেই নয়। উত্তর প্রদেশের নয়ডা শহরে ঘটেছে এ ধরনের ঘটনা। তিনজন তরুণীকে একসঙ্গে ‘ডেট’ করছিলেন উত্তর প্রদেশের বুলন্দশহরের ওই যুবক। কর্মসূত্রে প্রায় সাত বছর ধরে নয়ডায় থাকতেন তিনি।

সম্প্রতি যুবকের এক বান্ধবী নয়ডার সেক্টর ২৪ পুলিশ থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের ভিত্তিতে যুবককে আটকও করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার সময় সেখানে পৌঁছান তার বাকি দুই বান্ধবী। তিনজনের মধ্যে ঝগড়াও শুরু হয়, তবে যুবককে শাস্তি দেওয়ার জন্য নয়। তাকে বিয়ের করার জন্য।

ভালোবাসায় আঘাত পেলেও ওই যুবককেই বিয়ে করতে চান তিন বান্ধবী। ঘটনার জেরে দুই বান্ধবীর মধ্যে মারপিটও হয়। এমনকী, যুবককে বিয়ে করার জন্য নিজের দুটো হাতের শিরাও কাটেন তার তৃতীয় বান্ধবী। তৎক্ষণাৎ তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। তার পরিবারকে খবর দেওয়া হয়।

তরুণীদের একজন জানান, তিনি বুলন্দশহরে ওই যুবকের বাড়ির পাশে থাকতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়।

যুবকের দ্বিতীয় বান্ধবী, তার সঙ্গে একই প্রতিষ্ঠানে কাজ করতেন। সম্পর্কে আসার পর দু’জনে প্রায় সাত বছর একসঙ্গেই থেকেছেন। পরে তার জীবনে আসে আরো এক মহিলা । বহু বছর ধরে এভাবেই তিনজনের সঙ্গে প্রেম করছিলেন ওই যুবক। সম্প্রতি যুবকের এক বন্ধু তার বান্ধবীদের সামনে এই রহস্য ফাঁস করে দেন।

আপাতত পুলিশের হেফাজতে আছেন ওই যুবক। তবে ইতি টানেননি তার দুই বান্ধবী। ঘটনার মীমাংসা করার জন্য আদালতে যাবেন বলে জানিয়েছেন দু’জনেই।

Related Posts

Leave a Reply