May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

অনুষ্কা নন এই এক্ট্রেসের প্রেমে পাগল ছিলেন বিরাট

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দীপিকা পাডুকনের সঙ্গে যুবরাজ সিং-এর সম্পর্ক নিয়ে বেশ জল্পনা ছড়ায়। দীপিকার সঙ্গে যুবরাজের প্রেম নিয়ে সংবাদমাধ্যমে হইচইও শুরু হয়। যদিও তাঁরা দু’জন ভাল বন্ধু বলে বরাবর দাবি করে এসেছেন।

ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মার সম্পর্ক সর্বজনবিদিত। কিন্তু, অনুষ্কার আগে বিরাটের জীবনে নাকি ছিলেন বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়া।

বর্তমানে বিয়ে করে সংসারী মহেন্দ্র সিং ধোনি। কিন্তু, বিয়ের আগে ধোনি জীবনে নাকি ছিলেন আর এক নায়িকা। দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মীর সঙ্গে ধোনির সম্পর্ক নিয়ে সম্প্রতি বেশ জল্পনা ছড়িয়েছে। যদিও, রাই স্পষ্ট জানিয়েছেন, ‘কে ধোনি?’ সে অনেক আগের অধ্যায়। যা নিয়ে আলোচনা বন্ধ হওয়া উচিত বলেও মন্তব্য করেন ধোনির এক্স গার্লফ্রেন্ড।দীপিকা পাডুকনের সঙ্গে বিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্কে জড়ান যুবরাজ সিং। কিন্তু, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।  

বর্তমানে জেন গুডেনাগের সঙ্গে সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। কিন্তু, অস্ট্রেলিয়ার ক্রিকেটার ব্রেট লি-র সঙ্গে প্রীতির সম্পর্ক নিয়ে এক সময় জোর জল্পনা শুরু হয়।  

পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গে নাকি সম্পর্ক ছিল প্রাক্তন বিশ্ব সুন্দরি সুস্মিতা সেনের। শোনা যায়, এক খিলাড়ি এক হাসিনা নামে একটি রিয়েলিটি শো-এর সেটে নাকি ওই দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। যদিও, ওই পাকিস্তানি ক্রিকেটার তাঁর ভাল বন্ধু বলে দাবি করেন ওই বাঙালি কন্যা।

সম্প্রতি ববি ডার্লিং-এর সঙ্গে তাঁর স্বামী রামনিক শর্মার অশান্তি নিয়ে জোর জল্পনা শুরু হয়।   রামনিক তাঁকে খুন করতে চাইছেন বলেও অভিযোগ করেন ববি ডার্লিং। পুলিশ সে বিষয়ে তদন্ত শুরু করেছে। ২০১১ সালে ববি ডার্লিং দাবি করেন, তাঁর সঙ্গে নাকি ক্রিকেটার মুনাফ প্যাটেলের সম্পর্ক রয়েছে।  শুধু তাই নয়, মুনাফ নাকি তাঁর হেনস্থাও করেছেন বলে অভিযোগ করেন ববি। আর এরপর পুলিশের দ্বারস্থ হন মুনাফ প্যাটেল। ববি ডার্লিং মিথ্যে বলছেন বলেও পাল্টা দাবি করেন ওই ক্রিকেটার।

Related Posts

Leave a Reply