May 15, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

রোমান্স, বিয়ে তারপরই স্বামীদের মাংস বারবিকিউ করাই নেশা ছিল মহিলার রুটিন  !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভালোবাসা, রোমান্স, বিয়ে, অতঃপর…. খুন- এই ছিল আমেরিকার সবচেয়ে ভয়ঙ্কর মহিলা সিরিয়াল কিলারের রুটিন। সম্প্রতি ……. নামে এ মহিলার বিষয়ে বেশ কিছু তথ্য পেয়েছে মার্কিন পুলিশ। জানা গেছে, তিনি এমনকি খুন করে মৃতদেহের মাংস বারবিকিউ করে পরিবেশন করেছিলেন।

কেলি কোচরানের বিরুদ্ধে প্রথমে তার স্বামী ও বয়ফ্রেন্ডকে খুনের অভিযোগ পাওয়া যায়। পরে পুলিশ অনুসন্ধানে জানতে পারে শুধু এই দুজন নয়, আরো কমপক্ষে নয়জনকে খুন করেছেন তিনি। মার্কিন পুলিশ অনুযায়ী তিনি আমেরিকার সবচেয়ে ভয়ঙ্কর মহিলা সিরিয়াল কিলার।

কেলির এ ভয়ঙ্কর খুনের তথ্য স্বীকার করেছেন তার ভাইও। তিনি জানিয়েছেন, খুন করে একজনের মাংস বারবিকিউ বানিয়েছিলেন কেলি। এরপর তা দিয়ে প্রতিবেশীদের আপ্যায়ন করেছিলেন তিনি।

সম্প্রতি এ মহিলার ভয়ঙ্কর খুনের তথ্যগুলো নিয়ে একটি ভিডিওচিত্র বানানো হয়েছে। ‘ডেড নর্থ’ নামে সে তথ্যচিত্রে সাক্ষাৎকার দিয়েছেন তার পরিবারের সদস্যরা। তথ্যচিত্রে দেখা যায় আয়রন রিভার পুলিশের প্রধান লরা ফ্রিজ্জো একজনের হারিয়ে যাওয়ার অনুসন্ধান করতে গিয়ে কিভাবে এ ভয়ঙ্কর মহিলার সন্ধান পান।

মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের এ মহিলার বিরুদ্ধে স্বামী ও বয়ফ্রেন্ডকে প্রাণঘাতী ইঞ্জেকশন দিয়ে হত্যার দায়ে ৬৫ বছরের জেলের সাজা  হয়েছে আগেই। তবে আরো কয়েকটি রাজ্যে তিনি তার অপকর্ম করে বেড়িয়েছেন বলে জানা গেছে।

Related Posts

Leave a Reply