May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এবার মোদিকে সুইসাইড বম্ব জ্যাকেট পরে হামলার হুমকি পাকিস্তানী ড্রামা কুইনের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তাকে পাকিস্তানের গায়িকা না বলে পাকিস্তানের ড্রামা কুইন বলাই ভালো । কারণ মাঝে মাঝেই তিনি নানান উদ্ভট হুমকি-ছবি দিয়ে প্রচারে থাকতে ভালোবাসেন। আগেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হিমকি দিয়ে সাপ-কুমিরের সঙ্গে ছবি পোস্ট করেছেন। কিন্তু এবার যা করলেন তা যেন নাটকের চূড়ান্ত। মোদির ওপর আত্মঘাতী হামালা করতে চান পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদা। সম্প্রতি এক ছবি টুইট করে মোদির ওপরে আত্নঘাতী হামলার হুমকি দিয়েছেন তিনি। শুধু তাই-ই নয় সুইসাইড বম্ব জ্যাকেট পড়া ছবিও পোস্ট করেছেন । মোদিকে হিটলার বলেও সম্বোধন করেছেন তিনি।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওই গায়িকা পোশাকের ওপরে ভারী বিস্ফোরক লাগিয়ে রেখেছেন। পিরজাদার ছবির ক্যাপশন দেখেই পরিষ্কার তিনি মোদির ওপরে আত্মঘাতী হামলার ইঙ্গিত দিচ্ছেন। এছাড়াও নিজেকে কাশ্মীরের মেয়ে বলেও সম্বোধন করেন পিরজাদা। তবে এই ছবি দেখার পর মানুষেরা যা মন্তব্য করেছেন তা মহিলাকে মোটামুটি জোকার প্রমাণিত করে ছেড়েছে। কেউ বলেছে ‘বা: আপনি তো পাকিস্তানের এই জাতীয় পোশাকে দারুন দেখাচ্ছে ‘, আবার কেউ লিখেছে ‘পাক পিএম ইমরানের উচিত এই পোশাকটিকে জাতীয় পোশাক ঘোষিত করা।’

এবারই প্রথম নয়। এর আগেও মোদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে আক্রমণ করেছিলেন রাবি পিরজাদা। জম্মু-কাশ্মীর সংক্রান্ত ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বিলোপ করার পরে পাকিস্তানি গায়িকা একটি টুইট করেছিলেন। সেই টুইটের ভিডিওতে অনেকগুলো সাপ ও কুমিরের সঙ্গে দেখা যায় পিরজাদাকে। সেই ভিডিওয় পিরজাদা, মোদির গায়ে সাপগুলো ছেড়ে দিয়ে রীতিমতো খুনের হুমকি দিয়েছিলেন।

Related Posts

Leave a Reply